ঘটনা কি সত্য বিশ্বাস হচ্ছেনা!!

লিখেছেন লিখেছেন বিবেক নাই ১২ জানুয়ারি, ২০১৬, ০৯:৫২:০২ সকাল

রাজধানীর পূর্ব মেরুল বাড্ডা এলাকায় স্থানীয় মুসল্লিরা সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছেন। তাদের অভিযোগ, নিমতলীর স্থানীয় একটি মন্দিরে কোরআন শরিফ পোড়ানো হয়েছে। সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। রাত ১১টার দিকে বাড্ডা থানার ওসি আবদুল জলিল জানান, মুসল্লিরা তখনও রাস্তা অবরোধ করে রেখেছেন। এতে দুই পাশে যানজটের সৃষ্টি হয়। পুলিশ জানিয়েছে, গুজব থেকে এমন ঘটনা ঘটেছে। কোন ধরনের নেতিবাচক পরিস্থিতি যাতে সৃষ্টি না হয় সেজন্য মন্দির ও এর আশপাশ এলাকায় বাড়তি পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। মুসল্লিদের অভিযোগ, সোমবার দুপুরে নিমতলী মন্দিরের সামনে এক মুসলিম ব্যক্তির কাছ থেকে একটি কোরআন শরিফ নিয়ে মন্দিরে পুড়িয়ে দেয়া হয়। ওসি জানান, মহাদেব আশ্রম ও কালি মন্দির-এর ভেতরে এক ব্যক্তি কোরআন পুড়িয়েছে অভিযোগ তুলে স্থানীয় মুসল্লিদের একটি অংশ সড়ক অবরোধ করে বিক্ষোভের চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তিনি বলেন, আমরা দুই পক্ষের সঙ্গে কথা বলেছি। প্রাথমিকভাবে গুজব বলেই মনে হচ্ছে। তবে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হবে।

http://www.mzamin.com/details.php?mzamin=MTEwNDM1&s=MQ%3D%3D

বিষয়: বিবিধ

১৩৫৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

356727
১২ জানুয়ারি ২০১৬ সকাল ১০:৩৯
হতভাগা লিখেছেন : এসব গুজব রটিয়ে রায়ট লাগানোর ধান্ধা করছে দুষ্কৃতিকারীরা
১২ জানুয়ারি ২০১৬ সকাল ১০:৫০
296112
বিবেক নাই লিখেছেন : @ হতভাগা মনে হয় ঘটনা সত্য http://mzamin.com/details.php?mzamin=MTEwNDM1&sMQ;==
১২ জানুয়ারি ২০১৬ সকাল ১১:৩০
296115
হতভাগা লিখেছেন : বাংলাদেশে ভারতীয় সেনা তথা হিন্দু উগ্রবাদীদের সশস্ত্র প্রবেশ করানোর এটা একটা চাল
356729
১২ জানুয়ারি ২০১৬ সকাল ১১:২৮
মুসলমান লিখেছেন : আমি অফিসে আসার সময় দেখলাম। অনেক পুলিশ মন্দিরের রাস্তা বন্ধ করে রেখেছে। এক পুলিশকে জিজ্ঞেস করলাম ভাই কি হয়েছে? উনি বললেন, রাতে মারামারি হয়েছে।

অফিসে এসে জানলাম মুল ঘটনা।
356755
১২ জানুয়ারি ২০১৬ বিকাল ০৪:০৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এটাই স্বাভাবিক এই দেশে।
356780
১২ জানুয়ারি ২০১৬ রাত ০৮:৩৪
শেখের পোলা লিখেছেন : ছোটখাট ঘটণা ঘটিয়ে মানুষকে অভ্যস্থ করার চেষ্টা করা হচ্ছে৷ গা সওয়া হলে তখন বড়কিছু করা হবে৷ দু একটা মসজিদ মাদ্রাসা বন্ধ করে কি অবস্থা হয় তা মনিটরিং করা হচ্ছে৷ বাংলার মুসলীম, আখেরী মুনাজাতেই পড়ে থাক৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File