আইজিপি সাহেবরাই বাংলাদেশটাকে দ্রুত পাকিস্তান বানাচ্ছে!

লিখেছেন লিখেছেন আহমেদ ফিরোজ ২৪ অক্টোবর, ২০১৫, ০২:১৭:১৮ দুপুর



আজকে সংবাদমাধ্যমের দুইটি নিউজ:

পাকিস্তানে শিয়াদের শোভাযাত্রায় বোমা হামলা, নিহত ২২

ঢাকায় শিয়া সমাবেশে বোমা হামলায় নিহত ১, আহত শতাধিক

পাকিস্তানে নিহত ২২ আর বাংলাদেশে নিহত ১ আহত শতাধিক। পাকিস্তানে এমন হামলার খবর অহরহই শোনা যায়। কিন্তু বাংলাদেশে শিয়াদের উপর বোমা হামলার খবর এই প্রথম। বাংলাদেশের সম্প্রতি পরিস্থিতির বিবেচনায় এই ঘটনা খুবই ভয়ানক এবং এর পিছনে রয়েছে ভয়ংকর ষড়যন্ত্র।

বিশ্বের প্রায় অধিকাংশ মুসলিম দেশেই শিয়া- সুন্নি ক্যাচাল বিদ্যমান। এই ক্যাচাল এমনি এমনি কিংবা তারা নিজেরা লাগায়নি। এটা লাগানো হয়েছে খুব পরিকল্পিতভাবে। যারা চায়না মুসলমানরা ঐক্যবদ্ধ হোক তাদের শক্তি বৃদ্ধি পাক, মুসলমানরা তাদের জন্য হুমকী হয়ে দাঁড়াক, তারাই এই ক্যাচালের হর্তাকর্তা। বাংলাদেশে শিয়াদের উপর বোমা হামলা তারই ধারাবাহিকতা!!!

পশ্চিমা দেশগুলোর সম্প্রতি বাংলাদেশে নিরাপত্তার অযুহাত, বিভিন্ন প্রোগ্রাম বাতিল করা, নাগরিকদের ভ্রমনে নিষেধাজ্ঞা কিংবা সতর্কতা জারি ইত্যাদি কার্যকলাপ দেখে আগেই আন্দাজ করেছিলাম বাংলাদেশের কপালে খারাবি আছে। এসবের পেছনে যেই দুই বিদেশি হত্যাকান্ড, সেটাও একই সূত্রে গাঁথা। সেটা দিয়েই শুরু!!

আজকের বোমা হামলার প্রেক্ষিতেও যুক্তরাজ্যের হাইকমিশনার রবার্ট গিবসন বলে ফেলেছেন, শিয়া সমাবেশে হামলায় ‘আমি আতঙ্কিত’ অর্থাৎ তাদের প্রতিক্রিয়া শুরু হয়ে গেছে!!

দুঃখের ব্যপার হচ্ছে, প্রত্যক্ষ কিংবা পরোক্ষ, জেনে কিংবা না জেনে হোক আমাদের দেশের হর্তাকর্তারাই চক্রান্তকারীদের সহযোগিতা করে চলেছে। আমাদের দেশের হর্তাকর্তারা এসব ঘটনার অন্দরমহলে না গিয়ে তদন্ত না করেই সেই চিরাচরিতভাবেই রাজনৈতিক বিরোধী পক্ষকে দায়ী করছেন!!

আর এটাই চক্রান্তকারীদের সুযোগ করে দিচ্ছে। তারা থেকে যাচ্ছে অন্দরেই!!

একজন প্রধানমন্ত্রী এবং তার পুত্র যখন বলেন বিদেশি হত্যাকান্ডের পেছনে বিএনপি জামায়াত জড়িত। তখন কোন তদন্ত কর্মকর্তার এত সাহস যে, সে তার তদন্ত প্রতিবেদনে বিএনপি জামায়াত ছাড়া অন্য কাউকে দোষী করে প্রতিবেদন দিবে?? সে তো এই ঘটানার তদন্তই করবে না!!



একইভাবে শিয়া সমাবেশে বোমা হামলায় একজন নিহত এবং শতাধিক আহতের মত ভয়ংকর ঘটনার পিছনেও নাকি স্বাধীনতা বিরোধীরা(!) জড়িত বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন আমাদের আইজিপি(ইন্সপেক্টর অব গোপালী পুলিশ) সাহেব!!

তদন্ত ছড়াই তিনি গায়েবীভাবেই জেনে গেছেন যে, এই কাজ স্বাধীনতা বিরোধীরাই করেছে!! বোমা হামলাকারীরা বাস্তবিকই এই দেশের স্বাধীনাতা বিরোধী। কারন এই দেশের স্বাধীনতার পক্ষে অবস্থান কারী কেউ এই হামলা চালাতে পারেনা। কিন্তু আইজিপি সাহেবদের স্বাধীনতা বিরোধী মানে তো এই স্বাধীনতা বিরোধী নয়!! তারা স্বাধীনতা বিরোধী বলতে যে কাদেরকে বুঝায় সেটা আজকাল ক্লাস ওয়ানের বাচ্চাও জানে।

বাংলাদেশটা এখন আর মডারেট মুসলিম দেশ নেই। এটা হাসিনার সেক্যুলার দেশও নেই। এটা এখন সত্যিকারের মুসলিম দেশ হিসেবেই দেখছে পশ্চিমা এবং ভারতসহ তার দোষররা। সেটা যে কারনেই হোক।

দেশটাকে পাকিস্তানের মত অশান্ত আর অনিরাপদ বানাতে জঙ্গিদেশ বানাতে বর্তমান নির্বাচনবিহীন অবৈধ দখলদার সরকারের অনাচার আর দেশের অস্থিতিশীল পরিবেশকেই টার্গেট হিসেবে নিয়েছে তারা। আর সিরিয়াকে কেন্দ্র করে সারাবিশ্বব্যাপী মুসলিম দেশগুলোতে শিয়া সুন্নি যুদ্ধাংদেহি অবস্থাকে শান্তসিষ্ট বাংলাদেশেও ছড়িয়ে দিতেই এই পরিকল্পনা। একটা মুসলিম দেশও শান্তিতে থাকুক, এটা কখনোই চায়না তারা।

বাংলাদেশ পাকিস্তান কিংবা আফগান কিংবা ইরাকের মত হবেই। তবে সেটা হয়তো ধীরে ধীরে হতো। কিন্তু সরকারের পাচাটা গোলামগুলোর বেফাঁস কথাবার্তা এটাকে আরো ত্বরান্বিত করবে।

অচিরেই হয়তো বিশ্বগনমাধ্যমে প্রচার হবে ‘বাংলাদেশে পুলিশের আইজিপি তার দেহরক্ষীর গুলিতে নিহত’। তখন আশ্চর্য হওয়ার কিছুই থাকবে না। কারন পাকিস্তানে এসব অহরহই ঘটছে...।!!!!

বিষয়: বিবিধ

৩৪৮৭ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

347027
২৪ অক্টোবর ২০১৫ দুপুর ০২:৩৬
অপি বাইদান লিখেছেন : এতবড় ধামড়া ইসলাম ধর্মে শুধু একটু টোকা দিয়েই গোলমাল বাঁধিয়ে দেয় যায়।
সব ইহুদী নাসারার ষড়যন্ত্র। ভালই....
২৪ অক্টোবর ২০১৫ দুপুর ০২:৪৬
288174
আহমেদ ফিরোজ লিখেছেন : আসলেই মুসলিমরা আজ আপনার ব্যবহৃত শব্দটার চেয়ে কম নয়। সিরিয়ায় দেখুন, দুই পক্ষ দুই পক্ষকে সহযোগিতা করছে সবকিছু দিয়ে, অস্ত্র দিয়ে, সেনা দিয়ে। নিজেরাও ওদের পক্ষে যুদ্ধ করছে। কিন্তু কখনো কি দেখেছেন আম্রিকার ক্ষেপনাস্ত্রে রাসিয়ার হেলিকপ্টার বা সৈন্য মরতে কিংবা রাশিয়ার হামলায় আম্রিকার কিছু হতে?? তাহলে তারা সিরিয়াতে কেমন যুদ্ধ করছে??
২৪ অক্টোবর ২০১৫ দুপুর ০২:৪৭
288176
আহমেদ ফিরোজ লিখেছেন : আসলেই মুসলিমরা আজ আপনার ব্যবহৃত শব্দটার চেয়ে কম নয়। সিরিয়ায় দেখুন, দুই পক্ষ দুই পক্ষকে সহযোগিতা করছে সবকিছু দিয়ে, অস্ত্র দিয়ে, সেনা দিয়ে। নিজেরাও ওদের পক্ষে যুদ্ধ করছে। কিন্তু কখনো কি দেখেছেন আম্রিকার ক্ষেপনাস্ত্রে রাসিয়ার হেলিকপ্টার বা সৈন্য মরতে কিংবা রাশিয়ার হামলায় আম্রিকার কিছু হতে?? তাহলে তারা সিরিয়াতে কেমন যুদ্ধ করছে?? সেখানে কেবল মুসলমানগুলােই মরছে!! হোয়াট এ স্ট্র্যাইঞ্জ!!!!
২৫ অক্টোবর ২০১৫ রাত ১২:১৭
288233
অপি বাইদান লিখেছেন : আপনাদের ইসলাম ধর্ম আসলে পঁচে গেছে। ২১ শতকের সভ্য পৃথিবীতে ৭ শতকী ইসলাম থেকে- "সুন্নী,শিয়া,আহলে ছুন্নাত আল জামাত, আহলে হাদিছ, ছালাফী, ওহাবী, চার ইমামের পথ, আহমেদিয়া,জামাত, নেজাম, হেফাজত, তবলিগী, আল কায়েদা, তালেবান, ISIS,বোকো হারাম,আল শাবাব, জেএমবি,হুজী, লশকরে তৈয়েবা,লশকরে শাহাদাহ, চরমোনাই,মাইজভান্ডারী,দেওয়ান বাগী,কুতুব বাগী, হামাস, হেজবুল্লা....."

এসব ছাড়া আর কিছু পয়দা হবে না
২৫ অক্টোবর ২০১৫ দুপুর ০৩:৩০
288273
আহমেদ ফিরোজ লিখেছেন : ইসলাম ধর্ম পঁচেনাই, কারন এটা কেবলই ধর্ম নয়, এটা একটা শ্বাশ্বত জীবন ব্যবস্থা। তবে ইসলামের সিংহভাগ অনুসারীগুলা আসলেই পঁচে গেছে!!! এটা ইসলামেরই ভবিষ্যৎ বানী। তবে কিছু সময়ের জন্য বিশ্ব আরেকবার সত্যিকারের ইসলামকে অবলোকন করবে।
২৫ অক্টোবর ২০১৫ রাত ১১:১৫
288315
অপি বাইদান লিখেছেন : এটা কি ধরনের শ্বাশ্বত জীবন ব্যবস্থা? যার ছোঁয়ায় মানুষ পঁচে যায়??
২৭ অক্টোবর ২০১৫ সকাল ১০:২৬
288400
আহমেদ ফিরোজ লিখেছেন : বোরকা পর্দার জন্য, এটা পড়ে যদি কেউ পতিতাবৃত্তি করে তাহলে কি বোরকার দোষ?
ছুরি হচ্ছে বিভিন্ন জিনিস কাটার জন্য, এটা দিয়ে মানুষ খুন করলে ছুরির দোষ?
বিশ্ববিদ্যালয় মানুষ গড়ার জন্য গড়ে তোলা হয়েছে, সেখান থেকে মানিকের মত ধর্ষণের সেঞ্চুরিয়ান বের হলে কিংবা বিশ্বজিতের খুনিরা বের হলে কি বিশ্ববিদ্যালয়ের দোষ? বড়জোর বিশ্ববিদ্যালয় পরিচালনায় অদক্ষ কারিগরদের দোষ।

জন্মসূত্রে মুসলিম দাবিদাররা পঁচে গেলে ইসলামের দোষ নয়, দোষ হচ্ছে ইসলাম সম্পর্কে তার অজ্ঞতার। হয়তো তাদেরকে সঠিক ইসলাম জানতেই দেয়া হয়নি।
347028
২৪ অক্টোবর ২০১৫ দুপুর ০২:৪৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : নিজের নাক কেটে হলেও পরের যাত্রা ভঙ্গ করতে প্রস্তত উনারা!!
২৪ অক্টোবর ২০১৫ দুপুর ০২:৫০
288178
আহমেদ ফিরোজ লিখেছেন : মাঝে মাঝে অজান্তেও নিজের নাক কেটে ফেলে ভাই। এতই বোকা এরা। পা চাটায় এতই আরাম!!
347032
২৪ অক্টোবর ২০১৫ দুপুর ০২:৫৩
অবাক মুসাফীর লিখেছেন : শুভস্‌য শীঘ্রম... আমি অধীর আগ্রহে যুদ্ধের জন্‌যের জন্‌য অপেক্ষা করছি...
২৫ অক্টোবর ২০১৫ দুপুর ০৩:৩২
288274
আহমেদ ফিরোজ লিখেছেন : Happy নিন নিন প্রস্তুতি নিন। বেশি দেরি নেই।
347034
২৪ অক্টোবর ২০১৫ দুপুর ০৩:৪৭
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : এই আইজি সাহেবদেরকে যদি মুসলমনাদের সাথে দলভুক্ত করা হয় তবে মুসলমনাদেরকে কাদের সাথে দিবেন ?
এই গোপালী কুলাংকারদেরকে চিনে রাখতে হবে এবং অন্ধকার কেটে গেলে তখন নিরুত্তাপ জবাব দিতে হবে
২৫ অক্টোবর ২০১৫ দুপুর ০৩:৩৩
288275
আহমেদ ফিরোজ লিখেছেন : বাংলাদেশের অন্ধকার আরো ঘনিভুত হবে কাটবেনা।
347084
২৪ অক্টোবর ২০১৫ রাত ১০:৪০
আবু জান্নাত লিখেছেন : এরা বিএনপি জামাতাতঙ্ক রোগে আক্রান্ত। ঘুমের ঘোরেও বিএনপি জামাত বলে চিৎকার করে।
২৫ অক্টোবর ২০১৫ দুপুর ০৩:৩৩
288276
আহমেদ ফিরোজ লিখেছেন : এটা আতঙ্ক নয়, দলগত মুদ্রাদোষ।
347395
২৭ অক্টোবর ২০১৫ দুপুর ০৩:২৬
হতভাগা লিখেছেন : ঘটনার শিকড়ে না গিয়ে এরকম মন গড়া কথা বলে দেওয়াই বরং সহজ । কারণ প্রকৃত সত্য উৎঘাটন করতে হলে তাদেরকে দক্ষতার সাথে কাজ করতে হবে । সেজন্য কঠোর পরিশ্রম করা লাগবে ।

কে করে এত কষ্ট ! উনাদের মানসিকতাও নেই ফলে যোগ্যতাও নেই এসব কাজে এক্সিলেন্সি দেখানোর ।

সব ব্যাপারেই একজনকে দায়ী করা উনাদের অদক্ষতাকেই বার বার সামনে নিয়ে আসছে , কারণ গত ৪-৫ বছরের কোন ঘটনারই তারা সঠিক সুরাহা করতে পারে নি ।

তাবেদারি করতে গিয়ে উনারা অনেক অন্যায়কে প্রশ্রয় দিয়ে গেছেন , ফলে এটা ক্রমাগত বেড়েই চলেছে ।
347912
৩১ অক্টোবর ২০১৫ সকাল ০৮:০৯
ইবনে হাসেম লিখেছেন : আপনার বিশ্লেষণের সাথে একমত না হয়ে পারছিনা।
আমাদের দূর্ভাগ্য যে আমাদের মাঝে সিংহভাগই এমনভাবে চিন্তা ও কাজের সমন্বয় সাধনে ব্যর্থ হচ্ছি। ফল যা হবার তাই।
আল্লাহর নিকট এই দেশ ও এই জাতির রক্ষার জন্য প্রার্থনা করা ছাড়া আমিও আর কিছু করার ক্ষমতা রাখছিনা। আপনাকে ধন্যবাদ যে আপনি অন্ততঃ মূল ঘটনার বিশ্লষণে অনকেদূর সফল হয়েছে, যদি এতে আমাদের মুসলিম জাতি কিছুটা উপকৃত হয়
২০ নভেম্বর ২০১৫ সকাল ১১:৪৯
290948
আহমেদ ফিরোজ লিখেছেন : ধন্যবাদ। সুন্দর মন্তব্যের জন্য।
350878
২২ নভেম্বর ২০১৫ বিকাল ০৪:০৯
নাবীল লিখেছেন : অনেক ধন্যবাদ । অনেক সুন্দর লেখা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File