বিজিবি সদস্যকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা ছিঁচকে চোরাকারবারীর!

লিখেছেন লিখেছেন আহমেদ ফিরোজ ৩০ জুন, ২০১৫, ১১:১৪:২৩ রাত



সামান্য চোরাকারবারীও আজকাল বিজিবি সদস্যদের তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়!!!

“ঘটনার সত্যতা নিশ্চিত করে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান বাংলামেইলকে জানান, ট্রেনে করে অবৈধভাবে ভারতীয় কাপড় নিয়ে আসছিল চোরাকারবারীরা। বিজিবি ট্রেনটিতে অভিযান চালিয়ে মালামালগুলি আটক করে। পরে চোরাকারবারীরা সংঘবদ্ধ হয়ে বিজিবির ওপর হামলা চালায় ও একজন বিজিবি সদস্যকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। আত্মরক্ষায় কয়েক রাউন্ড গুলি চালায় বিজিবি। এ সময় দুজন নিহত হয়।”

“প্রত্যক্ষদর্শীরা জানায়, বিজিবি অহেতুক এলোপাথারী কমপক্ষে ১০/১২ রাউন্ড গুলি ছুঁড়লে নিরীহ দু’জন চা ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে আরও ৪ জন।”



“ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা সড়ক ও রেলপথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন অব্যাহত রেখেছে। পরিস্থিতি থমথমে অবস্থায় রয়েছে। যে কোনো মুহূর্তে বড় ধরণের অপ্রীতিকর ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা।”

ভারতের মত বৃহৎ রাষ্ট্রের বিএসএফকে তৎকালীন যেই বিডিআর নাকানি চুবানি খাইয়েছিলো। সেই বিডিআরকে আজ বিজিবির নামে এমনই দারোয়ান বাহিনীতে পরিনত করা হয়েছে, যারা সামান্য মিয়ানমারের বাহিনী দ্বারা নিজেদের সদস্যকে গুলি করে তুলে নিয়ে গেলেও পাল্টা একটি গুলি পর্যন্ত করারও সাহস দেখায়না!!

মিয়ানমারের দেখায় এখন দেশের ছিঁচকে চোরাকারবারীরাও বিজিবি সদস্যদের তুলে নিয়ে যাওয়ার সাহস দেখায়!! লজ্জা হয় এমন বাহিনীর নাম নিতে!! তারা নাকি দেশের সীমান্ত পাহারা দিবে!! মিয়ানমারের বাহিনী আজ কার্টুন এঁকে বিজিবিকে নিয়ে টিটকারী করে!!(উপরের প্রথম ছবি)

সীমান্তের এই কাপুরুষরাই দেশের ভিতরে বীরপুরুষ সেজে সাধারন মানুষের উপর নির্বিচারে গুলি চালায়!! গুলি করে হত্যা করে অসংখ্য বিরোধী দলের নেতাকর্মীকে!! ঝাল মিটাতে এলোপাথাড়ি গুলি চালিয়ে সাধারন চা বিক্রেতাদের হত্যা করে!! সীমান্তের বেলায় কোথায় থাকে তাদের এই গুলি??

বিজিবি মহাপরিচালক আজিজ সাহেব দেশের সাধারন মানুষকে গুলি করার হুংকার ছুঁড়েন। নিজের বাহিনীর কর্মীকে যখন অন্য দেশের বাহিনী তুলে নিয়ে যায়, তখন কোথায় থাকে তার হুংকার??

ধিক্কার জানাই এমন নপুংষক মহাপরিচালককে! যে কিনা আওয়ামী দালালী করতে গিয়ে ধ্বংস করে দিচ্ছে একটি ঐতিহ্যবাহী শক্তিশালী বাহিনীকে!!

বিষয়: বিবিধ

৮৭৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

328093
০১ জুলাই ২০১৫ রাত ০২:০০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : গুলি কোনদিকে চালায় ভুলে গেছে!! সিমান্তে না ধরে লোকালয় এ কেন হামলা।
০১ জুলাই ২০১৫ সকাল ০৯:১৬
270418
আহমেদ ফিরোজ লিখেছেন : 'র' ভুলিয়ে দিয়েছে!!
328109
০১ জুলাই ২০১৫ রাত ০৩:০৪
এ,এস,ওসমান লিখেছেন : আমরা বর্ডার গার্ড চাই না আমরা বি,ডি,আর চাই
০১ জুলাই ২০১৫ সকাল ০৯:১৭
270419
আহমেদ ফিরোজ লিখেছেন : বিডিয়ার নামটাইতো বিএসএফ বিজিপির জম।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File