মান্নার ছেলে(কানে দুল, গলায় ট্যাটু) পড়াশোনা করে বিদেশে তাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২/১টা----

লিখেছেন লিখেছেন আমানুর মোহাম্মদ ইমরান ২৬ ফেব্রুয়ারি, ২০১৫, ০৭:১৯:৫৫ সকাল



মঙ্গলবার দিবাগত রাতে গুলশান থানায় মান্নার স্ত্রী মেহের নিগারের সঙ্গে বাবার খোজেঁ আসেন ছেলে নিলয় মান্না এবং মেয়ে নিলম মান্নাও। প্রগতিশীলতার পরিচয় দিয়ে সুশীল তকমা লাগিয়ে রাজনীতির মাঠে বিচরণ করা মান্নার ছেলে বাবার খোজঁ করতে এসেছেন পাঞ্জাবি গায়ে। ছেলেটির দুই কানে দুই দুল আর গলায় ওয়েস্টার্ন ট্যাটু বলে দেয় পাশ্চাত্যের ছোঁয়াই বেশি তার শরীরে।

আটক না হলে মান্নার মুখ দিয়ে হয়ত শোনা যেত আ:লীগ সবাই নাস্তিক আর ওরা সবাই বক ধার্মিক।

এই হচ্ছে রাজনীতি

বিষয়: বিবিধ

৫২৬৩ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306174
২৬ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ০৭:৪৭
সমুদ্রপার লিখেছেন : এই দেশের কোন রাজনিতিবিদের ছেলেমেয়েরাই এস এ সি / এইচ এ সি পরাক্ষা দেয় না বা পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়শোনা করে না। তাই এরা এদেশের সাধারন জনগনের ছেলেমেয়েদের জীবন নিয়ে ছিনিমিনি খেলে। এইটাই তাদের পেশা না নেশা যাই বলেন।
306179
২৬ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১০:৩৯
প্রেসিডেন্ট লিখেছেন : মিডিয়ার বারবণিতারা এবার মান্নার ছেলের দুল আর ট্যাটু নিয়ে হাউকাও করছে। কৈ কারো ছেলে যখন মদ খেয়ে আম্রিকায় ধরা পড়ে তখন তারা চুপ ছিল কেন? ইহুদী খৃস্টান বিয়ে করে তখন ?
306183
২৬ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১১:৪৬
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : মাহমুদুর রহমান মান্নার পোলা মাইয়া হেতির পোলা মাইয়ার পাপের সীমা কখনোই ছু্ইবার পারবো না, মান্নার পোলা মাইয়া এখনো আন্ডার কট্রোলেই আছে...,ইহুদি খ্রিষ্টান বিয়া কইরা যারা বাঙ্গালী দাবী করে তাদের জনগন পথে ঘাটে অশ্লিল গাল মন্দ করে বাট তাহারা কানে তুলো দিয়ে বাঙ্গালিদের নসিহত করে....,তবে মাহমুদুর রহমানের পোলা মাইয়ার লাইফ স্টাইলের ছিমটম মুটেও সাপোর্ট করার মতো না...তবে সময় এখনো গড়িয়ে যায়নি। অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File