কৃতি সংবর্ধনা

লিখেছেন লিখেছেন নার্সিসাস ২৪ এপ্রিল, ২০১৫, ০৯:২৫:০০ রাত



দ্যা স্কলারস ফোরাম কর্তৃক আয়োজিত মেধাবি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান-২০১৪।

২৪/০৪/২০১৫ সকাল ৯টায় বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে ।

শিক্ষার নৈতিক উৎকর্ষ সাধন, প্রতিভা ও মেধার নান্দনিক, পরিশীলনের দৃঢ় প্রতায় ১৯৯৫ সাল থেকে ৪র্থ শ্রেনী থেকে ৯ম শ্রেনী পর্যন্ত ছাত্র-ছাত্রীদের নিয়ে বৃত্তি পরীক্ষার আয়োজন করে পরীক্ষার মাধ্যামে উত্তীর্ন মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, সনদ ও বৃত্তি প্রদান করে আসছে দ্যা স্কলারস ফোরাম ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের সাবেক নির্বাচন কমিশনার বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ বলেন যে আজকের অনুষ্ঠানে যে সকল কোমল মতি মেধাবী ছাত্র ছাত্রী রয়েছো তোমরা আগামি দিনের দেশ ও জাতির কর্নধর তোমাদের কাছে থাকবেনা কোন জাতি ধর্ম,বর্ণ তোমরা একাদারে চালিয়ে জাবে তোমাদের লেখা পড়া । এবং তারুন্নের নেতৃত¦ দিয়ে এগিয়ে নিয়ে যাবে দেশ ও জাতিকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ডিন ফার্মেসি ঢাবি, ও চ্যেয়ারমেন বিজ্ঞান গবেষক প্রফেসর ডাঃ চৌধুরী মাহমুদ হাছান উপাচার্য মানারাত ইন্টারনেশ্যনাল ইউনির্ভসিটি বলেন বর্তমানে সামাজিক নৈতিক অবক্ষয় শুরু হয়েছে বিজ্ঞানের আগ্রতির সাথে সাথে আবার নৈতিক মানদন্ড আগ্রগতি ও হয়েছে , বিজ্ঞান চর্চার মুল্যবোধের ক্ষেত্র তোমাদের গুরুত্ত দিয়ে পশ্চিমা আগ্রসনের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে । তোমরা বেশি বেশি বিজ্ঞান চর্চা করে বিজ্ঞানের সঠিক রুপ দান করবে যে ভাবে মুসলমানরা করেছে, বিজ্ঞানের নেতৃত্ত্ব তোমাতের দিতে হবে

দ্যা স্কলারস ফোরামের চেয়ারম্যান প্রফেসর ডাঃ মোহাম্মদ মতিয়ার রহমান এর সভাপতিত্বে , ফোরামের পরিচালক মনিরুজ্জামান মনিরের সার্বিক ব্যবস্থাপনায় ও সদস্য সচিব শরিফুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ডঃ চৌধুরী মাহমুদ হাসান, দৈনিক নয়া দিগন্তের সাহিত্য সম্পাদক কবি জাকির আবু জাফর, দ্যা স্কলারস ফোরামের কেন্দ্রীয় শিক্ষা উপদেষ্টা এম এইচ সোহেল।

অনুষ্ঠান শেষে কৃতি ছাত্র-ছাত্রীদের সম্মাননা সনদ তুলে দেন প্রধান অতিথি সাবেক প্রধান নির্বাচন কমিশনার

বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ সহ সম্মানিত অতিথি বৃন্দ।

সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফোরামের নির্বাহী সদস্য তোজাম্মেল হক, সোহেল রানা মিঠু, আশ্রাফ উদ্দিন, আবদুল কাদের, ইমাম হোসেন, হাসান মাহমুদ, ফায়জুর রহমান, কুদরতুল ফাত্তাহ আজমল, মোস্তাফিজুর রহমান, কামারুজ্জামান তানজিন, হেলাল উদ্দিন প্রমুখ।



বিষয়: বিবিধ

১১৩৩ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

316694
২৪ এপ্রিল ২০১৫ রাত ০৯:২৬
নার্সিসাস লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File