মোল্লা ও কামারুজ্জামান ভাইয়ের রক্তের শপথ

লিখেছেন লিখেছেন নার্সিসাস ১২ এপ্রিল, ২০১৫, ১২:৩৭:৪৩ রাত



যতদিন বাংলাদেশর একটা ধূলিকনা থাকবে ততদিন পর্যন্ত ইসলামী আন্দোলন অবহ্যত থাকবে।কোন শ্বৈরশাসক ইসলামী আন্দোলনের কর্মীদের ফাঁসি দিয়া দমিয়ে রাখতে পারবেনা অতীতে কেউ পারে নাই ।

বুখারীশরীফের সেই হাদিসটির কথা মনে পড়ে গেল, মুতার যুদ্ধে সেনাপতি যায়েদ ইসলামের পতাকা ধারন করে যখন সে শাহাদাৎ বরন করে, তার পর পতাকা ধারন করে আবদুল্লাহ ইবনে জাফর যখন সে ও শাহাদাৎ বরন করে, তার পর ইসলামের পতাকা ধারন করে আবদুল্লাহ ইবনে রাওয়াহা যখন আবদুল্লহর ডান হাত শাহাদাৎ বরন করে সে বাম হাত দিয়া ইসলামের পতাকা ধরন করে যখন বাম হাত শাহাদাৎ বরন করে তখন তিনি জমিনে পড়েগিয়ে মুখ দিয়ে ইসলমের পতাকা উঁচু করে রেখেছিলেন ।

তোমরা ও শেষ নিঃশ্বাস পর্যন্ত ইসলাম কে উঁচু করে রেখে গেলা ।

ভাই তোমাদের রক্তের প্রতিটি কনার শপৎ যতদিন এই পৃথিবীতে আমরা থাকব, ততদিন পর্যন্ত ইসলামের আদর্শ প্রচার করে যাব জান্নাতে দেখা হবে ।

বিষয়: বিবিধ

১২৫৫ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

314343
১২ এপ্রিল ২০১৫ রাত ১২:৫৪
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। খুবই মর্মস্পর্শী কিন্তু তেজ্যোদীপ্ত একটি লিখা। ভীষণ খারাপ লাগছে। লিখাটির জন্য জাজাকাল্লাহু খাইর।
314348
১২ এপ্রিল ২০১৫ রাত ০১:১৫
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ভাই তোমাদের রক্তের প্রতিটি কনার শপৎ যতদিন এই পৃথিবীতে আমরা থাকব, ততদিন পর্যন্ত ইসলামের আদর্শ প্রচার করে যাব জান্নাতে দেখা হবে ।
সহমত
314356
১২ এপ্রিল ২০১৫ রাত ০১:৪৭
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : যা চোখ দিয়ে সামনে দেখি আমরা
তা কিন্তু পুরো ঘটনা নয়......
সামনে কিছু মানুষ হারলেও
পেছনে তাদের জয়!!
জীবন যুদ্ধে রক্ত নয়
দাম শুধু নিঃশ্বাসের....
মরে গেলে দেহ নয়
কথা রয়ে যায় বীরের...।
314365
১২ এপ্রিল ২০১৫ রাত ০২:০২
শেখের পোলা লিখেছেন : ইনশাআল্লাহ৷
314415
১২ এপ্রিল ২০১৫ সকাল ০৯:৫৬
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু! যুগে যুগেই আল্লাহর দ্বীনকে প্রতিষ্ঠার জন্যে রক্ত বিলাতে হয়েছে, আমরা তো সেই উত্তরসূরী! ভয় নেই, এই রক্তের বিনিময়ে, এই কোরবানির বিনিময়ে জান্নাতের ওয়াদা আছে.....আল্লাহ কবুল করুন এই রক্ত এই কোরবানি! আর আল্লাহর ওয়াদা মত জান্নাতের বাসিন্দা হিসেবে কবুল করুন! আমিন ছুম্মা আমিন!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File