শাহবাগে প্রকাশ্যে চুমু খাওয়ার ঘোষণায় আবারো ঘটতে পারে হেফাজতের উত্থান

লিখেছেন লিখেছেন ব্লগার শঙ্খচিল ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১১:২৯:২৯ রাত



বাংলা আশ্বিন মাস সম্পর্কে আমাদের অনেকের ধারণা আছে । প্রচন্ড রিপুর তারনায় কুকুর কুকুরী দল বেধে তারনা মিটায় এ মাসটিতে । অনেকেই বলে থাকেন ১৪ ই ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবসের নামে যারা প্রকাশ্যে চুমু বা রিপু নিয়ে এসে কুকুর কুকুরীর ভুমিকায় অবতীর্ণ হয় যে সব প্রেমিক যুগল এটা তাদের আশ্বিন মাস ।

১৯৮৩ সালে সামরিক সৈরাচারের বিরুদ্ধে প্রথম আন্দোলন ও আত্মত্যাগের দিন ছিল ১৪ ফেব্রুয়ারি। এই দিনে নিহত হয়েছিলেন জয়নাল, জাফর, মোজাম্মেল আইয়ুবসহ নাম না জানা অনেকে।

এই দিনটি স্বৈরাচার প্রতিরোধ দিবস হিসাবে পালন না করে খালেদা জিয়ার উপদেষ্টা সাংবাদিক শফিক রেহমান ১৯৯৩ সালে যায়যায়দিন প্রত্রিকার মাধ্যমে এ দেশে ভ্যালেন্টাইন ডে পালন শুরু করেন।

সমাজে অবাধ অশ্লীলতার ব্যাপকতা আরো ছড়িয়ে দিতে দেশবিরোধী কুচক্রীরা ১৪ ফেব্রুয়ারী সোহরাওয়ার্দী উদ্যানে প্রকাশ্যে চুমু খাওয়ার ঘোষণা দিয়েছে। অথচ তাদের বিরুদ্ধে পুলিশ এখনও কোনো ব্যবস্থা নেয়নি।

এটা অত্যন্ত হতাশাজনক।

মুক্তচিন্তার নামে যে ব্লগারদ্বয় এ উদ্দোগ নিয়েছেন সুদুর জার্মানে বসে তাদের কে ধিক্কার জানাই । তারা বাংলাদেশের সুভাকাংক্ষি কেউ বলে মনে হয় না । তারা কোন দেশ বা কুচক্রি মহলের ইন্দনে এ দেশকে অশান্ত করার ঘৃন্য নেশায় মত্ত আছে । তাদের উদ্দেশ্য সম্পর্কে সরকারকে সজাগ দৃষ্টি রাখা উচিৎ । সাপ ফনা তোলার আগে তার মাথা ভেঙ্গে দিতে না পারলে তা এদেশ দেশের সমাজ সংস্কৃতি এবং সর্বপরি সরকারের জন্য বিপদ ডেকে আনতে পারে ।

এসব ব্লগার মুলত বিকৃত মস্তিস্ক ধারণ করে মুক্তচিন্তার নামে । আসলে এরা অসুস্থ । বিকারগ্রস্থ ।

মনে রাখা উচিৎ এ দেশ শাহজালাল, খানজাহান, শরিয়াতুল্লাহর দেশ । এ দেশ বারো আউলিয়ার দেশ । যদি কাল সত্যিই এ নোংরামির জন্মদেয় তাহলে নতুন করে অশান্ত হয়ে উঠতে পারে বাংলাদেশ ।

আমার আশংকা হয় আবারো হেফাজতের উত্থান হতে পারে এ বিষয়টিকে কেন্দ্র করে ।





বিষয়: বিবিধ

১৩৩৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

359440
১৪ ফেব্রুয়ারি ২০১৬ রাত ১২:০৩
অপি বাইদান লিখেছেন : আবার হেফাজত!! ঠেংগানি দিয়ে আল্লার নাম ভুলিয়ে দেয়া হবে.......।


359444
১৪ ফেব্রুয়ারি ২০১৬ রাত ০১:১১
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
359469
১৪ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ০৯:৪৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : হলে তো আমাদের জন্য ভালই হয়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File