সাত খুনের আসামীর এই হাসির শক্তি কোথায় ?

লিখেছেন লিখেছেন ব্লগার শঙ্খচিল ১৩ নভেম্বর, ২০১৫, ০৮:০৫:৪১ রাত



নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মালালার প্রধান আসামি নূর হোসেনকে বাংলাদেশে আনার পর সকালে উত্তরা র‌্যাব হেডকোয়ার্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এবং নারায়ণগঞ্জ আদালতে তোলার সময় তিনি ছিলেন অনেকটা হাস্যোজ্জল ও স্বাভাবিক। তার মুখমণ্ডল ছিল ক্লিন সেভ, চেহারায় ছিল জৌলুস। মাথার চুল ছিল সাজানো-গোছানো। পরনে ছিল পরিপাটি জামাকাপড়।

নূর হোসেনের এই হাস্যেজ্জোল চেহারা নিয়ে জনমনে রহস্যের সৃষ্টি হয়েছে।

এ্ক জন দুই জন না । একদিনে সাত জন মানুষ খুন । তারপর বস্তায় ভরে পানির তলদেশে ভাসিয়ে দেয়া । লোমহর্ষক এমন ঘটনার বিস্তারিত বর্ণনা দেশের সবাই যানে , নারায়নগঞ্জের ব্রান্ড গডফাদারদের হাতে উঠতি গডফাদারদের পরিণতির কথা বলছি ।

আর নেপথ্যে নায়ক হিসেবে যে ভুমিকা পালন করেছে তিনি নূর হোসেন । ছিচকে চোর, গাড়ির হেলপার থেকে কোটিপতি বনে যাওয়া একজন । ঘটনা ঘটিয়ে পালিয়ে গেলেন বড় ভাইর পরামর্শে পাশের দেশে । দেশটি বড় ভাইদের রাজনৈতিক মতাদর্শের সেকেন্ড হোম । বিশ্বের কিছু কিছু দেশ বিভিন্ন দেশের সন্ত্রাসীদের আস্রয় দেয়ার জন্য বিখ্যাত । আমাদের পার্শ বর্তীদেশটি ঠিক সেরকম ।

আজ একটি সাক্ষাৎকারে দেখলাম (অনেক আগের অবশ্য) এটিএন বাংলার মুন্নিসাহার সাথে সেখানে সেই বড় ভাই বলেন "বিএনপি ক্ষমতায় এলে তিনি নাকি পাশের দেশে হিজরত করেন, আমাদের নবীজির উদাহরণ দিয়ে বললেন "নবীজিও হিজরত করেছেন"

এরা ধর্মনিরপেক্ষর আড়ালে এভাবেই মানুষ কে বিভ্রান্ত করে থাকেন ।

নুর হোসেনের বিষয় আসি । নানা ঘটার পরে গতকাল তাকে দেশে নিয়ে এল সরকার । আদালতে তোলা হল আজ । মাত্র দশ মিনিটের শুনানিতে ৭ খুনের আসামীকে কোন রিমান্ড না দিয়ে জেলে পাঠানোর নির্দেশ দিলেন আদালত । নুর হোসেনের আসা যাওয়ার পথে তাকে খুব হাসি মুখে! দেখা গেছে

যেখানে পড়ার টেবিল থেকে অথবা ঘুম থেকে তুলে নিয়ে দশটা মামলা দিয়ে দিনের পর দিন রিমান্ডে রাখা হয় বিরোধী রাজনৈতিক নেতা সন্দেহে !

সেখানের নূর হোসেনের বিষয়ে এত জামাইআদর কেন । দেশ ব্যাপি রেড আলার্ট জারি হওয়ার পরেও কিভাবে দেশ থেকে পালালো । কেনই বা মাত্র দশ মিনিটের শুনানিতে তাকে বিনা রিমান্ডে জেলে পাঠানো হল । প্রশ্ন আজ সবার মুখে মুখে " তা হলে কি তাদের বেলাতে সাত খুন মাফ!?

বিষয়: বিবিধ

৪৮৭৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

349613
১৩ নভেম্বর ২০১৫ রাত ০৮:১৭
শেখের পোলা লিখেছেন : গিন্নীর পাদে দোষ হয়না৷
১৩ নভেম্বর ২০১৫ রাত ০৮:৩০
290174
ব্লগার শঙ্খচিল লিখেছেন : Tongue
349617
১৩ নভেম্বর ২০১৫ রাত ০৯:১৪
হতভাগা লিখেছেন : নুর হোসেন হচ্ছে বড়ে , তার বড় ভাই আছে
349637
১৩ নভেম্বর ২০১৫ রাত ১১:২৬
সুশীল লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
349953
১৬ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৫৮
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : গৌরদার কাছে, বড় ভাই ও আছে..অতএব!
350289
১৯ নভেম্বর ২০১৫ রাত ০১:০২
এটোম বোম লিখেছেন : প্রশ্ন আজ সবার মুখে মুখে " তা হলে কি তাদের.....
বুজতে দেরী হলেও যে বুজতে পেরেছেন এজন্য ধন্যবাদ!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File