*******এ কে খন্দকারের********এবং ফেসবুক , ব্লগের ভিতরে বাহিরে *******

লিখেছেন লিখেছেন লিচু চোর ০০৭ ২১ ডিসেম্বর, ২০১৪, ১১:২১:১৬ রাত

এ কে খন্দকারের বইটি প্রকাশিত হওয়ার পর,দেশ জুড়ে আলোচনা – সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। সমালোচনা না বলে অশ্লীল, ভয়ংকর হুঁকারই বলা শ্রেয়। তাতে আমার কি? এটাই তো স্বাভাবিক ছিল,এইরকম শত শত প্রশ্ন মনের গহীনে জমাছিল, যেদিন থেকে বাস্তবতা ও যুক্তিকতা বুঝতে শিখেছি।যুক্তি যুক্ত উত্তর পাইনি অনেক রতি-মহারতির কাছেও,অ-আ দিয়ে বুঝাতে চেষ্টা করেছে।শেষে এসে অবশেষে যুক্তির মাপকাঠিতে কিছু উত্তর ও সেখানে পাশাপাশি রেখেছি, এগুলো তারই একটি, এইরকম আর অনেক সত্য প্রকাশিত হবে ইনশাল্লাহ । কিন্তু তাতে আমার কি !! কোন মন্তব্য করার ও ইচ্ছে ছিলনা !! কিন্তু এ কি ?? সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর এ কি অবস্থা !!

চেতনা ব্যাবসায়ী, মুক্তিযুদ্দের ফেরিওয়ালাদের এ কি অবস্তা, তাদের মুখের ভাষা ই কেঁড়ে নিয়েছে এ কে খোন্দকার, কলম দিয়ে আর কোন গোঁড়া-খোঁড়া যুক্তি বের হচ্ছেনা । প্রতি উত্তরে শুধু অশ্লীল মুভির , অশ্লীল ক্লিপস ও ছবি পোস্ট করতেছে!!

এ কে খোন্দকারের ভিতরে-বাহিরে বইটি প্রকাশিত হওয়ার পরথেকে, ফেসবুক এর ভিতর- বাহির সবই অশ্লীলতায় সয়লাব হয়েগেছে ।

মনেপড়ে গেল একটি বিখ্যাত কথা “ মুনাফিকের চিহ্ন চারটি ১। আমানতের খেয়ানত করা ২। ওয়াদার বরখেলাফ করা ৩। কথায় কথায় মিথ্যা বলা এবং ৪। তর্কের সময় অশ্লীলর আশ্রয় নেওয়া ।

বিষয়: বিবিধ

১০৫৪ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

297269
২৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ০১:৩৩
আফরা লিখেছেন : কি লিখিছেন কিছু বুঝি নাই তবে এটুকু বুঝেছি মুনাফিকের চিহ্ন চারটি ১। আমানতের খেয়ানত করা ২। ওয়াদার বরখেলাফ করা ৩। কথায় কথায় মিথ্যা বলা এবং ৪। তর্কের সময় অশ্লীলর আশ্রয় নেওয়া ।

যার মাঝে এর একটি ও বর্তমান থাকবে মনে করা হবে তার মাঝে মুনাফিকের একটি লক্ষন আছে ।

ধন্যবাদ ।
297280
২৬ ডিসেম্বর ২০১৪ দুপুর ০২:৩৩
লিচু চোর ০০৭ লিখেছেন : হুম বুঝি নাই বলে, আসল কথাটাই বুঝে পেলছেন দেখি !! আপনি দেখি হুম ----বুদ্ধিমান মানুষ।
297346
২৬ ডিসেম্বর ২০১৪ রাত ০৯:৪৬
শেখের পোলা লিখেছেন : সত্যকে মিথ্যাদিয়ে বেশিদিন চেপে রাখা যাবেনা৷ একে একে সবই একদিন প্রকাশ পাবে৷ খন্দকার সাহেব রাজাকারের সনদ পেয়েছেন তবে, তাজ উদ্দীন সাহেবেরটা এখনও দেওয়া হয়নি৷ ইতি মধ্যে নাকি তারেকও একটা যত্ন করে বানাচ্ছে জাতির বাজানের জন্য৷ ঠেলা সামলান এবার৷
২৬ ডিসেম্বর ২০১৪ রাত ১০:২২
240792
লিচু চোর ০০৭ লিখেছেন : শেখের পোলা ভাই, আপনার কথা ঠিক, সত্য একদিন দিনের আলোর ন্যায় প্রকাশ পাবেই ইনশাল্লাহ। আল্লাহ একদিন সত্যকে প্রকাশিত করবেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File