বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

লিখেছেন লিখেছেন সোহেল মোল্লা ০৩ ফেব্রুয়ারি, ২০১৫, ০৭:৪৭:১৯ সকাল

"পুলিশ

বাঁধা না দিলে গোটা বাংলাদেশ

থেকে ছাত্ৰলীগকে খেদাতে শিবিৱেৱ

৩০ মিনিট লাগবে"

____শিবিৱ সভাপতি |

আপনি কি একমত?

বিষয়: রাজনীতি

১১৭০ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

302735
০৩ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১০:২৯
রক্তলাল লিখেছেন : বাংলাদেশের একমাত্র সন্ত্রাস, মদ, জুয়া, নারী নির্যাতন, সিগারেট, গাজা, আভ্যন্তরীন কোন্দল, দূর্নীতিমুক্ত - বুদ্ধিবৃত্তির চর্চাকারী আদর্শিক মেধাবী ছাত্রদের দিয়ে চরিত্রবান সুনাগরিক তৈরীর এক অনন্য ঈর্ষণীয় ছাত্র সংগঠণ - বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

আমি নিজে এর প্রত্যক্ষদর্শী।
০৩ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১১:৩৫
244863
সোহেল মোল্লা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু শ্রদ্ধেয় সুহৃদ ভাইয়া। ধন্যবাদ তোমায় মন্তব্য করার জন্য।আল্লাহ
ক্রয় করে নিয়েছেন মুসলমানদের থেকে তাদের জান ও মাল এই মূল্যে যে, তাদের জন্য রয়েছে জান্নাত। তারা যুদ্ধ করে আল্লাহর রাহেঃ অতঃপর মারে ও মরে। তওরাত, ইঞ্জিল ও কোরআনে তিনি এ সত্য প্রতিশ্রুতিতে অবিচল। আর আল্লাহর চেয়ে প্রতিশ্রুতি রক্ষায় কে অধিক? সুতরাং তোমরা আনন্দিত হও সে লেন-দেনের উপর, যা তোমরা করছ তাঁর সাথে। আর এ হল মহান সাফল্য। [সুরা তাওবা: ১১১]
০৩ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ১২:৫২
244870
সুমাইয়া হাবীবা লিখেছেন : লা রইবা ফীহ...
302757
০৩ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ১২:৫৩
সুমাইয়া হাবীবা লিখেছেন : দ্বীমত হওয়ার কারন আছে কি!! যারা দ্বীমত পোষণ করবে তারা করার জন্যই করবে। আই মিন করতে হয় তাই করা। বাট তারা নিজেরাও জানে ইট’স ট্রু!!
০৩ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ০২:১৩
244885
সোহেল মোল্লা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু শ্রদ্ধেয় সুহৃদ ভাইয়া। ধন্যবাদ তোমায় মন্তব্য করার জন্য।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File