বৃহত্তর ঐক্য করতে হলে সকল ইসলামিক শক্তিকে বর্তমানে জামায়াতে ইসলামীর পাশে দাঁড়ানো সময়ের দাবী।

লিখেছেন লিখেছেন মাসুম বিল্লাহ মাদানি ১২ মার্চ, ২০১৬, ০১:১৮:৩৫ দুপুর

আজকে একটা ভিডিও দেখলাম চর্ম নাই পীরের ভাই ছারছীনা দরবারে গিয়ে দুই দরবারে ঐক্যের ঘোষনা দিচ্ছে।

https://m.youtube.com/watch?v=IsPRkUhHreU&feature=share

এতে আবাল জনতা আনন্দে উচ্ছসিত হয়ে তাকবীর ধ্বনীতে আকাশ- বাতাস মুখরিত করে তুলছে। তাদের বুঝা উচিত শুধু বৃহত্তর ইসলামী দলের বিরুধিতায় আজ তারা ঐক্যবদ্ধ। এদের কাছে বর্তমান ক্ষমতাসীনরা জামায়াতের চেয়ে ও উত্তম। যে ছারছিনা এত বছর নিজেদের অরাজনৈতিক দাবী করে সাঈদী সাহেবকে দরবারে আসতে দিত না। আজ তারা নাস্তিকদের ধোসর রাজনৈতিক হীন চরিত্রের চর্ম নাই কে জায়গা দিয়েছেন। কারণ মূলে সবাই বর্তমান সরকারের পদলেহন কারী চাটার দল। জেনে রাখা দরকার জামায়াতকে মূলোৎপাটন করতে পারলে ইসলামিক কোন দরবার বা পীর আওলীয়া কাউকে ই তারা ছাড়বে না। আজকে যারা খুব খুশি হচ্ছেন জামায়াত নেতাদের ফাঁসি দেখে। তারা ঐ জায়গায় যাওয়ার আগেই ঈমান বিক্রী করে আখেরাতের বিনিময়ে দুনিয়াকে কিনে নিয়েছেন। তবে বাতিলরা কাউকেই ছাড়ার পাত্র নয়। একদিন তারা ইসলামকে বাংলার জমিন থেকে বিদায় করতে আপনাদের ও ছাড়বে না। সুতরাং নাস্তিকদের পা চাটা গোলাম না হয়ে নিজেদের মধ্যে শিরক মুক্ত তাওহীদি চেতনা নিয়ে বৃহত্তর ঐক্যের জন্য সকলকে জামায়াতে ইসলামীর পাশে দাঁড়ানোর সময়ের দাবী বলে মনে করছি।

আজকে আগামী প্রজন্মকে ইসলাম শূন্য করতে নাস্তিকদের সব আয়োজন সম্পন্ন। পাঠ্য পুস্তকে হিন্দুয়ানী ধর্ম শিক্ষা ও ইসলামকে বিকৃত রূপে উপস্থাপন করা হচ্ছে। প্রতিনিয়ত মহানবী সঃ কে নিয়ে কুরুচিপূর্ন মন্তব্য ব্লগ বক্তৃতায় ছাড়াচ্ছে। ইসলামকে জঙ্গী সন্ত্রাসী বলে নতুন প্রজন্মের সামনে তুলে ধরা হচ্ছে। পাঠ্য পুস্তকে সচেতনতার নামে নিরাপদ অবৈধ যৌনতা শিখানো হচ্ছে। যাতে জাতির চরিত্র ধ্বংস করে জারজ সন্তানের সংখ্যা বৃদ্ধি করা যায়। সারা দেশে নারীদের ধর্ষণ, খুন, গুম এখন স্বাভাবিক হয়ে গেছে। নব্বই ভাগ মুসলমানের দেশের প্রধান বিচারপতি হিন্দু, সারাদেশের প্রায় নব্বই ভাগ থানার ওসি হিন্দু, মাদ্রাসা গুলিতে হিন্দু শিক্ষক নিয়োগ, মুসলমানদের দেশে গরু জবাই নিষিদ্ধ করার মত দাবী তুলার দুঃসাহস দেখানো কিসের আলামত???

সুতরাং মুসলমানদের ঐক্যের বিকল্প নাই। আমি ও মনে করি নিজেদের খুটিনাটি ভুলগুলি শুধরে জামায়াত, ছারছিনা, চর্মনাই সহ ইসলামী সকল শক্তি একই প্লাটফর্মে আসার বিকল্প নাই।

বিষয়: বিবিধ

১১৫১ বার পঠিত, ১৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

362234
১২ মার্চ ২০১৬ দুপুর ০২:০৪
কুয়েত থেকে লিখেছেন : জামায়াতকে মূলোৎপাটন করতে পারলেই ইসলামিক কোন দরবার বা পীর আওলীয়া কাউকেই তারা ছাড়বে না সুন্দর লেখাটির জন্য ধন্যবাদ
১২ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৬:৪৯
300196
মাসুম বিল্লাহ মাদানি লিখেছেন : ধন্যবাদ আপনাকেও।Good Luck
362241
১২ মার্চ ২০১৬ দুপুর ০২:৪৮
আব্দুল গাফফার লিখেছেন : সুতরাং মুসলমানদের ঐক্যের বিকল্প নাই। আমি ও মনে করি নিজেদের খুটিনাটি ভুলগুলি শুধরে জামায়াত, ছারছিনা, চর্মনাই সহ ইসলামী সকল শক্তি একই প্লাটফর্মে আসার বিকল্প নাই । যথার্থ সুন্দর বলেছেন । জাজাকাল্লাহু খায়ের
১২ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৬:৪৯
300197
মাসুম বিল্লাহ মাদানি লিখেছেন : بارك الله فيكمGood Luck
362273
১২ মার্চ ২০১৬ রাত ০৮:৩১
আবু জান্নাত লিখেছেন : সুতরাং মুসলমানদের ঐক্যের বিকল্প নাই। আমি ও মনে করি নিজেদের খুটিনাটি ভুলগুলি শুধরে জামায়াত, ছারছিনা, চর্মনাই সহ ইসলামী সকল শক্তি একই প্লাটফর্মে আসার বিকল্প নাই।
সুন্দর বলেছেন। জাযাকাল্লাহ খাইর
০২ এপ্রিল ২০১৬ রাত ০৪:০৬
302212
মাসুম বিল্লাহ মাদানি লিখেছেন : জাযাকাল্লাহ খাইরGood Luck Good Luck
362275
১২ মার্চ ২০১৬ রাত ০৮:৪০
শেখের পোলা লিখেছেন : সহমত৷ জমাত একদিন একাই এ দেশে ইসলাম কায়েম করবে ইনশাআল্লাহ৷ যদি কেউ সাথে আসে ভাল না এলেও ভাল৷ধন্যবাদ৷
০২ এপ্রিল ২০১৬ রাত ০৪:০৭
302213
মাসুম বিল্লাহ মাদানি লিখেছেন : Happy>- :D/ ধন্যবাদ।
362288
১৩ মার্চ ২০১৬ রাত ১২:৩৯
সত্যের বিজয় লিখেছেন : ভাই! কাউকে দাওয়াত দিলে হেকমতের সাথে দিতে হয়, সহমর্মী হতে হয়।অন্য দলের প্রতি একটা শ্রদ্ধা রাখতে হয়।কিন্তু আপনি আপনার লেখায় সেসবের তোয়াক্কা করলেননা।বরং লেখাপড়েই টের পাওয়া যায় অন্য ইসলামী দলের প্রতি আপনার ক্ষোভ, বিদ্বেষ! একটা উদাহরণ দেই..যেমন আপনি চরমোনাই না লিখে লিখেছেন চর্মনাই! তাও উভয় স্হানেই।ভাই! এভাবে আক্রমনাত্বক লেখা দ্বারা ভাল কিছু আশা করা বৃথা।
আর উপরে আন্দোলনের যেসব ইস্যু উল্লেখ করেছেন, সেগুলো আপনাদের চেয়ে অন্যান্য ইসলামী দলগুলো বেশি করে.আপনারা পারেন শুধু নেতাদের ফাঁসি থেকে বাচাতে হরতাল দিয়ে জনগণের জান মালের ক্ষতি করা।
১৩ মার্চ ২০১৬ বিকাল ০৫:১৩
300259
গাজী সালাউদ্দিন লিখেছেন : জামায়াত জানমালের ক্ষতি করে আন্দোলন করেছে তাই আপনাদের সমর্থন পাচ্ছেনা, আপনারা এর বিপরীতে জান মালের ক্ষতি হয় অথচ বাতিল শক্তির ক্ষতি হয়, এমন কোন আন্দোলনটা করেছেন? জানাবেন কিন্তু এড়িয়ে যাবেন না।

নাকি নাস্তিক, বাতিল শক্তির বিরুদ্ধে আন্দোলন করার কোন প্রয়োজনীয়তা খুঁজে পাচ্ছেন না?

লেখক যদি একটা পক্ষ নিয়ে কথা বলে, আপনিও কিন্তু কম যাননি! আপনিও পক্ষ নিয়েছেন। চোখ, কান, বিবেক বুদ্ধি যদি আল্লাহ্‌ আপনাদের দিয়ে থাকে, তা একবার ভেবে দেখুন, জামায়াতী নেতাদের ফাঁসির কাষ্ঠে ঝুলাচ্ছে ৭১ রে স্বাধীনতা বিরোধী ভূমিকার জন্য নাকি এখানে অন্য কোন কারণ রয়েছে?

২০১৩ সাল, হেফাজত আন্দোলনের সময় শুক্রুবার যখন সারাদেশে আন্দোলন হয়, ঢাকা থেকে অসংখ্য লোক ধরে থানায় ভরে, আমি ছিলাম তখন একটা থানায়। ৪০ জনের মত আন্দোলনকারীকে ধরে, রাত এগারোটায় ১৫ জন লোককে ছেড়ে দেয়া হয়, তারা কারা জানেন? তারা চরমনাই পীর সাহেবের মুরিদ। সবাই একই সাথে একই আন্দোলনে শামিল হয়ে গ্রেফতার হয়েছে, বাকিদের রেখে ১৫ জনকে কেন ছেড়ে দেয়া? এটা কিসের আলামত? কি জবাব দেবেন?

@ সত্যের বিজয়
362289
১৩ মার্চ ২০১৬ রাত ১২:৪১
সত্যের বিজয় লিখেছেন : আরেকটি কথা, মওদুদী সাহেবের ভ্রান্ত আকীদা সমূহ প্রকাশ্যে বর্জনের ঘোষণা দেন..দেখবেন ইসলামী দলগুলো আপনাদের সাদরে গ্রহন করবে।
১৩ মার্চ ২০১৬ বিকাল ০৫:১৫
300260
গাজী সালাউদ্দিন লিখেছেন : আর আপনারাও পীর পন্থা ছেড়ে সঠিক ইসলাম পালন করেন, দেখবেন, জামাতিরা আপনাদের দলে শামিল হয়েছে।

একজনে যদি মউদুদী মতাদর্শ আকড়ে থাকে, অন্যেরা পীর নিয়ে আগলে থাকে!
362324
১৩ মার্চ ২০১৬ দুপুর ০৩:২৪
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : আবু জান্নাত লিখেছেন : সুতরাং মুসলমানদের ঐক্যের বিকল্প নাই। আমি ও মনে করি নিজেদের খুটিনাটি ভুলগুলি শুধরে জামায়াত, ছারছিনা, চর্মনাই সহ ইসলামী সকল শক্তি একই প্লাটফর্মে আসার বিকল্প নাই।
সুন্দর বলেছেন। জাযাকাল্লাহ খাইর
০২ এপ্রিল ২০১৬ রাত ০৪:১০
302214
মাসুম বিল্লাহ মাদানি লিখেছেন : Happy>- Happy>- Happy>- بارك الله فيك

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File