গণতন্ত্রের মানস কন্যা

লিখেছেন লিখেছেন সাজেদুল ইসলাম ১৪ ফেব্রুয়ারি, ২০১৫, ০৯:০৬:৫০ রাত



মাননীয় প্রধানমন্ত্রী শেখ হসিনা আপনিতো গণতন্ত্রের মানস কন্যা।আপনি কেন ০৫জানুয়ারির নির্বাচনের মাধ্যমে আমাদের গণতান্ত্রিক অধিকার ভোটের অধিকার কেড়ে নিলেন।আপনি কেন আমাদের রাজনৈতিক অধিকার কেড়ে নিয়ে আমাদেরকে সভা-সমাবেশ করতে দিচ্ছেন না।আমাদের মৌলিক অধিকার বেঁচে থাকার অধিকার কেড়ে নিয়ে আমাদেরকে আপনার বাহিনী দিয়ে হত্যা করছেন।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি বিভিন্ন সভা-সমাবেশে বলেন আপনি দেশের কল্যাণের জন্য,দেশের জনগণের কল্যাণের জন্য রাজনীতি করেন।দেশ ও জনগণের জন্য আপনি জীবন দিতে পারেন।এজন্য আপনার কাছে আমার অনুরোধ দেশের কল্যাণের জন্য,দেশের মানুষের কল্যাণের জন্য আপনি একবার পদত্যাগ করে নিরপেক্ষ একটি নির্বাচনের ব্যবস্থা করে দেশ ও দেশের জনগণকে রক্ষা করুন।যদি আপনি এটা করতে পারেন তাহলে মনে করব আপনি সত্যিই দেশ ও দেশের কল্যাণে রাজনীতি করেন।

বিষয়: রাজনীতি

১২৭০ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

304484
১৪ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৯:১০
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
304490
১৪ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৯:১৭
সাজেদুল ইসলাম লিখেছেন : আপনাকেও ধন্যবাদ।
304507
১৪ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১০:৩৭
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : তিনি তা চান না
304623
১৫ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ০৩:৩৮
হতভাগা লিখেছেন : উনি ২০০৮ এ নির্বাচনে জয়ী হয়ে ৫ বছর পর আবার নির্বাচন করেছেন । এটা বাংলাদেশের সংবিধানেরই অংশ যে ৫ বছর পর পর নির্বাচন হবে ।

জনগন সে সময়ে তাকে একক সংখ্যাগরিষ্ঠতাও দিয়েছিল , মানে ইচ্ছে করলে তারা সংবিধানে সংশোধনী আনতে পারে বা নতুন কোন নিয়ম চালু করতে পারে ।

কোন দল যদি নির্বাচনে না আসে তাহলে উনার দোষ কেন হবে ? খেলায় ওয়াক ওভার পাওয়া দলটি কি খুব কালপ্রিট হয়ে যায় ? কেউ না খেলতে আসলে সে তো ঠিকই খেলতে এসেছিল ফিক্সচার অনুযায়ী । নিয়মতান্ত্রিকভাবেই তাকে বিজয়ী ঘোষনা করা হয়েছে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File