চেতনার ফেরীওয়ালা।

লিখেছেন লিখেছেন sarkar ৩০ জানুয়ারি, ২০১৫, ০৮:০২:৫৭ সকাল

বর্তমান বাংলাদেশে যে রাজনৈতিক হানাহানি চলছে তার একমাত্র কারণ হল আওয়ামীলীগের চেতনার ব্যবসা।কারণ তারা মুক্তি যুদ্ধের চেতনার কথা বলে।নতূন প্রজন্মের চেতনার কথা বলে।তাদের কথা শুনলে যে কেউ মনে করতে পারে তারা মুক্তি যুদ্ধের চেতনা ফেরী করার লাইসেন্স প্রাপ্ত দল।খেয়ে বসে তাদের আর কোন কাজ নেই। চেতনার কথা বলে বলে তারা তাদের সকল অন্যায়, অত্যাচার,জুলুম,খূন,ঘুম, কে বৈধতার সনদ দিচ্ছে।তারা যা বলবে তাই আইন ।দেশের মানুষের কাছ থেকে তারা ভোট দেয়ার অধিকার কেড়ে নিয়েছে।স্বাধীন ভাবে কথা বলার অধিকার কেড়ে নিয়েছে।চলার অধিকার কেড়ে নিয়েছে।এমন কি সাভাবিক মরার অধিকার পর্যন্ত তারা কেড়ে নিয়েছে।চেতনার ফেরী করে আরো কি কি কেড়ে নেয়া যায় সবই তাদের পরিকল্পনায় রাখা হয়েছে।তারা সেকুলারিজমের কথা বলে হজ্ব নিয়ে কটাহ্ম করার মত স্পর্দা দেখায়।তারা আমাদের চেতনার কথা বলে আসলে কিসের ইঙ্গীত দিচ্ছে তা এখন ই ভেবে দেখার সময়।তাদের দলে এমন লোক মন্ত্রী আছে যাদের কে ইউনিয়ন পরিষদের সদস্য প্রর্থী দিলে ও জনগণের ভোটে পাশ করে আসতে পারবে না।অথচ তারাই আওয়ামীলীগের কর্ণধার।তারা অবৈধ ভাবে হ্মমতা দখল করে রাবনের মত দশ মাথাওয়ালা বুদ্ধিজীবী সেজে মসনদ দখল করে বসে আছে।তবে তাদের মসনদ টলতেছে মজলোমের আর্ত চিৎকারে।

বিষয়: বিবিধ

১১১৯ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

302169
৩০ জানুয়ারি ২০১৫ সকাল ০৮:৪৫
কাহাফ লিখেছেন :
এমন চেতনাকে মনে প্রাণে ঘৃণা করি!
শত ধিক এমন চেতনার ফেরিওয়ালদের উপর!!
302170
৩০ জানুয়ারি ২০১৫ সকাল ০৮:৫৭
sarkar লিখেছেন : আপনার ঘৃণা আমাদের খুবই দরকার।কারণ ঘৃণা ছাড়া তাদের কে কিতাড়িত করার আন্দোলন টা ঠিক জমে উঠছে না।সূন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।
302171
৩০ জানুয়ারি ২০১৫ সকাল ০৯:০০
লজিকাল ভাইছা লিখেছেন : আগে এরা চেতনার ফেরি করে জিবকা নির্বাহ করত। কিন্তু এদের সে ব্যাবসা এখন এতই খারাপ যে, এখন তারা চেতনার নামে ভিক্ষা করে ভেড়ায়।এরা ভিক্ষাও পাচ্ছে না, আগামিতে না খেয়ে মরবে ইনশাআল্লাহ্‌। মজলুমের অভিশাপে এরা পুড়ে ছারখার হবে।
৩০ জানুয়ারি ২০১৫ সকাল ০৯:১৬
244407
sarkar লিখেছেন : ঠিক বলেছেন।যদি ভিহ্মা করতে হয় তাহলে ও তাদের কে ভারতে গিয়ে করতে হবে।দেশ ও দেশের জনগণ এদের কে কখনো হ্মমা করবে না।আপনার সূন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।
302173
৩০ জানুয়ারি ২০১৫ সকাল ১০:০১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : চেতনার নামে আবার বেশ্যাবৃত্তি শুরু হচ্ছে!!
৩০ জানুয়ারি ২০১৫ দুপুর ০১:১২
244422
sarkar লিখেছেন : এরা এমন মাল এদের দিয়ে সব হয়,শুধু ভাল কিছু হয় না। ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File