এ কোন পৈশাচিকতা! ক্ষমতার লোভে যারা জীবন্ত মানুষকে অগ্নিদগ্ধ করতে পারে তারা অন্তত দেশের সেবক হতে পারে না

লিখেছেন লিখেছেন ইগলের চোখ ০৪ ফেব্রুয়ারি, ২০১৫, ০৮:২০:১৩ রাত



কুমিল্লায় আইকন পরিবহনের যাত্রীবাহী একটি নৈশকোচে পেট্রোবোমা হামলায় ৭ যাত্রী নিহত হয়েছে। এতে দগ্ধ ও আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারসংলগ্ন জগমোহনপুর নামকস্থানে এ মর্মান্তিক ঘটনা ঘটে। কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী আইকন পরিবহনের একটি নৈশ কোচ চৌদ্দগ্রামের মিয়াবাজারসংলগ্ন জগমোহনপুর নামকস্থানে পৌঁছলে দুর্বৃত্তরা বাসটি লক্ষ্য করে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে বাসটির ভেতরে-বাইরে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। এ সময় বাসে ঘুমিয়ে থাকা যাত্রীরা কোন কিছু বুঝে ওঠার আগে আগুনে পুড়ে ঘটনাস্থলেই ৭জন মারা যায়। রাজনৈতিক দাবি আদায়ের অন্যতম প্রধান মাধ্যম হরতাল-অবরোধ এখন আতঙ্ক ও দুর্ভোগের আরেক নাম হয়ে দাঁড়িয়েছে। হরতাল-অবরোধ কর্মসূচী পালনের নামে গাড়িতে আগুন দিয়ে নিরপরাধ সাধারণ মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। মানবিকতা যেন আজ পেট্রোলবোমায় পুড়ছে। একেই কি বলে গণতন্ত্র উদ্ধার? যেখানে জনগণের জীবনের কোন গ্যারান্টি নাই সে হরতাল-অবরোধ জনগণের কোন কল্যান বয়ে আনতে পারে না। ঘৃণা জানাই ঐ সকল নেতা- নেত্রীদের যারা এ সকল অপকর্মের হুকুমদাতা।

বিষয়: বিবিধ

১০৭৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

303008
০৪ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১০:২০
তায়িফ লিখেছেন : মুক্তিযুদ্ধের সময় ৩০ লাখ লোক মারা গেছে। আপনারা কেউ এজন্য শেখ মুজিবকে দোষারূপ করেন না। শেখ মুজিব পিপলস পাটির সাথে ক্ষমতা ভাগাভাগি করলে এত লোক মরত না।
মুক্তিযুদ্ধারা অনেক পুল কালর্ভাট ভেঙ্গে মানুষকে কষ্টে ভেলেছে তা নিয়ে কএন কথা কেন বলেন না। প্রয়েজনে আরও ৫০ লক্ষ লোক আগুনে পুড়ে মরবে তারপরও আমার ভোটাধিকার চাই।
303060
০৫ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৪:২৭
শেখের পোলা লিখেছেন : ক্ষমতা আঁকড়ে যারা মানুষ মারার পথ সুগম করে তাদের মত দেশ প্রমিক আর হয়না৷ কি বলেন?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File