সাথে থাকুন, পাশে আছি সবসময়

লিখেছেন লিখেছেন মুক্ত জীবন ২৭ ফেব্রুয়ারি, ২০১৫, ০৪:৩৮:৩৮ বিকাল

প্রিয় পাঠক,

জীবন সম্পর্কে শেখার কোন শেষ নেই। প্রতিদিন, প্রতিমূহুর্তে, যে কারো কাছ থেকেই আমরা জীবন সম্পর্কে শিখতে পারি। আমাদের জীবনে আছে নানা রকম সমস্যা, তার সমাধানও আছে আমাদের আশেপাশে। শুধু সমাধানটুকু খুঁজে নিতে হবে। এমন অনেক বিষয় আছে, যা শুধুমাত্র নিজের অজ্ঞতার কারনেই সারাজীবনই সমস্যা হিসেবে থেকে যায়।

এমন অনেক বিষয় আছে, যা আমরা মুখ ফুটে বলতে পারিনা। কিন্তু সেই সমস্যাটাই আবার আমাদের জীবনকে অতিষ্ট করে তুলছে। এমনও হতে পারে, কেউ পড়াশুনা করছে, কিন্তু সঠিক গাইড লাইনের অভাবে গতনুগতিক শুধুমাত্র পাশ করার জন্যই পড়াশুনা করছে। পড়াশুনা শেষ করে কি করবে, সে বিষয়ে লক্ষ্যহীন।

দাম্পত্য জীবনে প্রতিনিয়ত তৈরী হয় নানাবিধ সমস্যা। শুধু দাম্পত্য জীবনে কেন, আমরা প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভূগি, নানা রকম সামাজিক, পারিবারিক সমস্যা আমাদের পিছে লেগেই আছে।

মুক্তজীবন ডট কম লাইফষ্টাইল ম্যাগাজিনে সেই সব ছোটখাটো বিষয়ের সমাধান, কিছু দিক নির্দেশনা, নিয়ে পাঠকদের পাশে আছে সবসময়।

আমরা পাঠকদের জন্যই লিখি। পাঠকরাই আমাদের প্রেরণা। তাদের চাহিদার কারনেই আমরা লিখতে উৎসাহ বোধ করি। পাঠকরা আমাদের সাথে থাকার কারনেই আমাদের পথচলা, আমাদের এগিয়ে যাওয়া। অতীতেও যেভাবে পাঠকরা আমাদের সাথে ছিলেন, আশাকরি ভবিষ্যতেও তারা সেভাবে আমাদের পাশে থাকবেন। আমরা চেষ্টা করব ভবিষ্যতে পাঠকদের জন্য মানসম্পন্ন লেখা উপহার দেওয়ার।

যারা এখনও পেইজ'টিকে লাইক করেননি, তারা আপডেট পেতে পেইজ'টি লাইক করে রাখতে পারেন।

ধন্যবাদান্তে

মুক্তজীবন ডট কম

বিষয়: বিবিধ

১২০৯ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

309574
১৮ মার্চ ২০১৫ রাত ০১:২০
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File