আহলেহাদীছ এর বিরুদ্ধে ষড়যন্ত্র নতুন কিছু নয় !!!

লিখেছেন লিখেছেন বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ ১০ নভেম্বর, ২০১৪, ০৫:৫৮:০২ বিকাল

তিন বছর ৮ মাস জেলে ছিলেন ডঃ মুহাম্মাদ আসাদুল্লাহ আল গালিব স্যার সহ অনেক ওলামায়ে কেরাম। বাংলাদেশের কেউ প্রামান দেখাতে পারবেনা যে, এই তিন বছর কোনও আহলে হাদিস তাদের মুক্তির জন্য কোনও গাড়ি ভাংচুর করেছিল, হরতাল করেছিল, অন্যায়ভাবে অন্যের উপর হামলা করেছিল।

এ দেশের আহলে হাদিসরা পারতনা তা নয়। এদেশের আহলে হাদিসরা যদি চায় উত্তর বঙ্গ অচল করে দিতে পারবে । রংপুর ও রাজশাহী বিভাগের সাথে সারা বাংলাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন করে দিতে পারবে। কিন্তু তারা করেনা কোনও দিন করবেওনা। আহলে হাদিসরা এই ধরণের খারেজী মার্কা কাজ কারবারে বিশ্বাসী নয়।

আজ আমাদের প্রাণপ্রিয় বড় ভাই শায়েখ মুজাফফর বিন মুহসিন ডিবি হেফাজতে আছেন এখনও তাকে জিজ্ঞাসাবাদ শেষ হলে ছেড়ে দেয়ার সম্ভাবনা আছে। আমরা সেটাই আশা করছি। তবে আল্লাহ না করুক যদি বাংলাদেশের সরকার তাকে গ্রেফতার দেখান। তাহলে এটা হবে এই দেশের আহলে হাদিসদের জন্য আরেকটি পরীক্ষা । তবে আমরা আবারো দ্বিধাহীন চিত্তে ঘোষণা করছি। এই দেশের আহলে হাদিসরা কোনও রুপ নাশকতা মূলক কাজ কারবারে বিশ্বাসী নয়। আমাদের নেতাদের যদি ফাঁসিও দেয়া হয় তাও আমরা হরতাল ডেকে এই দেশের নিরীহ মানুষের রুজি রুটির পথ বন্ধ করবনা। আমাদের উপর জুলুমের ষ্টীম রোলার চালালেও আমরা কোনও গাড়ী ভাংচুরের মত বান্দার সাথে সম্পর্কিত গুনাহে লিপ্ত হবনা । আমরা চাই আদর্শিক বিজয়। আর জ্ঞানীরাই জানে আদর্শিক বিজয়ই বড় বিজয়।



বিষয়: বিবিধ

১২১৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

283084
১১ নভেম্বর ২০১৪ রাত ০২:০১
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : আহালে সহী হাদীস বললে ভালো হতো। আহলে হাদীস নাম দিয়ে ভুয়া হাদীস প্রচার করলে....
283106
১১ নভেম্বর ২০১৪ রাত ০৩:২৫
বাংলাদেশ আহলেহাদীছ যুবসংঘ লিখেছেন : @নুর আয়শা আব্দুর রহিম, আপনার বুঝার ভুল আছে । আপনি হাদীস কথাটার মর্মার্থ অর্থ জানলে এমন বলতে পারতেন না । হাদীছ কিভাবে সহীহ হয়, যঈফ হয়, জাল হয় এইগুলো বুঝার জন্য অবশ্যই হাদীছ শাস্ত্রের উপর জ্ঞান থাকা প্রয়োজন । মনে যা ইচ্ছা তাই বলে দেওয়া ঠিক না । আপনি দোকানদার হয়ে কিন্তু ডাক্তারি করতে পারবেন না । তেমন কুর'আন এবং হাদীছ শাস্ত্র সম্পর্কে জ্ঞান না থাকলে এইভাবে হুট হাট করে ভিত্তিহীন কথা বলা ঠিক না । আল্লাহ আপনাকে যথাযথ ইলম দান করুক, আমিন ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File