বিশ্ব ইজতেমা সফলে চরমোনাই পীরসাহেবের আহ্বান:

লিখেছেন লিখেছেন ইসলামের তলোয়ার ০৮ জানুয়ারি, ২০১৫, ০৯:৩২:৪৩ সকাল

বিশ্ব ইজতেমা সফলের আহ্বান:



ইজতেমায় আগত দেশ-বিদেশের মুসল্লিদের সুবিধার্থে অবরোধ কর্মসূচি স্থগিত করুন -পীর সাহেব চরমোনাই

বিশ্ব ইজতেমায় আগত দেশ-বিদেশের মুসল্লিরা যেনো কোনো প্রকার বিরম্বনায় না পড়ে সে লক্ষ্যে ইজতেমা পর্যন্ত অবরোধ কর্মসূচি স্থগিত করার জন্য দেশের সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

বুধবার (৭ জানুয়ারি) এক বিবৃতিতে হযরত পীর সাহেব চরমোনাই বলেন, বিশ্ব ইজতেমায় শরীক হওয়ার জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত হতে হাজার হাজার ধর্মপ্রাণ মানুষ ইতিমধ্যে রওয়ানা হয়ে গেছে। বিশ্ব ইজতেমায় আসা দেশ-বিদেশের মুসল্লিদের সুবিধার্থে অবরোধ কর্মসূচি প্রত্যাহার বা স্থগিত করে নির্বিগ্নে মুসল্লিদের ইজতেমায় বয়ান শোনাসহ সকল কাজ করার সুযোগ করে দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, বিশ্ব ইজতেমায় পথভোলা মানুষ দ্বীনের পথের সন্ধান নিয়ে আলোকিত জীবন গড়ার জন্য বাকী সময়টুকু কাজে লাগিয়ে থাকেন। অনেক মানুষ এর মাধ্যমে নামায-রোজাসহ প্রয়োজনীয় দ্বীনি তালিম পেয়ে থাকেন। কাজেই হেদায়েতের আলোকবর্তিকা বিশ্ব ইজতেমা সফল করা সকলের জন্য একান্ত দায়িত্ব ও কর্তব্য।

প্রেস বিজ্ঞপ্তি

তারিখ: ০৭/০১/২০১৫ ইং

Website: http://www.islamiandolanbd.org

Email:

Facebook: http://www.facebook.com/iab87

http://www.facebook.com/votinhatpakha

Twitter: http://www.twitter.com/islamiandolanbd

Youtube: http://www.youtube.com/islamiandolanbd

Google Plus: http://www.google.com/+IslamiAndolanBangladesh

বিষয়: বিবিধ

১৩৮০ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299780
০৮ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৩৩
হতভাগা লিখেছেন : উনি কি ইজতেমাতে প্যান্ডেলের বাঁশ বেয়ে ভক্তদের ওঠা নামার ইভেন্টটি চালু করতে চান ?
299781
০৮ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৩৩
বেআক্কেল লিখেছেন : এই বেডারে পীর কইলে সরকারের দালাল কইব কারে? হের দুলাভাই ফরিদ উদ্দীন মাসউদ এই পীর শালারে টাকা খাওয়াইয়া অবরোধের বিরুদ্ধে লাগাইয়া দিছে। চির-কৃমি যেই রূপে স্বাস্থের ক্ষতি কইরা থাকে সেই ভাবে এই রেজাউল করিম চির ও দেশের স্বাস্থ্য খারাব করিবার তালে আছে।
০৮ জানুয়ারি ২০১৫ দুপুর ১২:৩৮
242691
লজিকাল ভাইছা লিখেছেন : হা-হা-হা , বেআক্কেল ভাই ।
"-পীর সাহেব চরমোনাই " বাহ বাহ মাশাল্লাহ !! !!!!! কিন্তূ উনার জাতির কাকু,থুথু বাবা, হু জে মু- এরশাদ এর পার্থক্যটা কোথায় ??উনি ত থুথুবাবার মত, সামনের মুখদিয়ে এক কথা আর পিছনের মুখ দিয়ে অন্য কথা বলেন।
299816
০৮ জানুয়ারি ২০১৫ দুপুর ১২:৩৭
লজিকাল ভাইছা লিখেছেন : "-পীর সাহেব চরমোনাই " বাহ বাহ মাশাল্লাহ !! !!!!! কিন্তূ উনার জাতির কাকু,থুথু বাবা, হু জে মু- এরশাদ এর পার্থক্যটা কোথায় ??উনি ত থুথুবাবার মত, সামনের মুখদিয়ে এক কথা আর পিছনের মুখ দিয়ে অন্য কথা বলেন।
304873
১৭ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ১০:০৫
জেলপেন লিখেছেন : √√√

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File