পবিত্র ইসলামের আরো একটি অধ্যায়- শিশু হত্যা...................

লিখেছেন লিখেছেন মুক্তিযুদ্ধের কন্যা ২৪ ডিসেম্বর, ২০১৪, ০৪:৩৮:৪৮ রাত



মুফতী মুহাম্মদ ফয়জুল্লাহ। তেহেরকি তালেবান পাকিস্তানের প্রধান। যার জীবনে পরিপূর্ণ ইসলামের প্রতিফলন দেখা যায়। যিনি অন্য অনেকের মত ব্লগে এসে ইসলাম/ইসলাম করেন্না অথবা টিকিট কেটে আসা মানুষের অডিয়েন্সে টাই-স্যুট পরে ইসলাম বিক্রি করেন্না। তিনি আফগান-পাকিস্তান পেনিনসুলায় আল্লাহ বিধান ইসলাম কায়েমের জেহাদের ময়দানে মওজুদ মুফতী মুহাম্মদ ফয়জুল্লাহ। সেই তিনি বলেছেন- "নবী মহম্মদ বানু কোরাজিয়া ইহুদি উপজাতিকে হত্যার সময় নির্দেশ দিয়েছিলেন যেসব বালকদের সবেমাত্র যৌনচুল গজিয়েছে, তাদেকেও হত্যা কর।" মুফতী মুহাম্মদ ফয়জুল্লাহ জানিয়েছেন, তারা সুন্নত অনুযায়ী কাজ করেছেন। মদিনার নিকটস্থ বানু কোরাজিয়া ইহুদি উপজাতির ৮০০ পুরুষ এবং বালক কে তার নবীজী হত্যার নির্দেশ দিয়েছিলেন। বিষয়টির ব্যাখ্যা করে তিনি বলেন- যারা এই হত্যাকান্ডকে ইসলাম বিরোধী বলছেন তারা যেন সহিহ আল বুখারী- ভলিউম- ৫, হাদিস নং- ১৪৮ এবং সুনান আবু দাউদ- ৩৪ঃ৪৩৯০ পড়ে দেখে নেন।

Sunan Abu-Dawud-Book 38, No. 4390, Narrated Atiyyah al-Qurazi:

"I was among the captives of Banu Qurayzah. They (the Companions) examined us, and those who had begun to grow hair (pubes) were killed, and those who had not were not killed. I was among those who had not grown hair"

ইসলামের স্বর্নুযুগ খোলাফায়ে রাশেদীন আমলেও মুসলিমদের আভ্যন্তরিন রক্তক্ষয় থেমে থাকেনি। ৪ খলিফার ৩ জনের অপঘাতে মৃত্যু প্রতিদ্বন্দি মুসলিম'দের হাতে হয়েছে। আলী-আয়শা যুদ্ধ, আলী-মুয়াবিয়া যুদ্ধ, কারবালা হত্যাযজ্ঞ কেনা জানে? সুতরাং পাকিস্তানে স্কুল শিশু হত্যাকান্ড মুসলিমদের জন্য নতুন কিছু না।

বিষয়: বিবিধ

১০১০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

296846
২৪ ডিসেম্বর ২০১৪ সকাল ০৯:৪৫
এ কিউ এম ইব্রাহীম লিখেছেন : কারন ইহুদীরা এবং তাদের দালালরা তখন থেকেই চক্রান্তে লিপ্ত ছিল। তারা মুসলমানদের মধ্যে দ্বন্ধ লাগিয়ে ইসলামকে নিশ্চিন্ন করতে চেয়েছিলো; কিন্তু আল্লাহই হেফাজত করেছেন। যেহেতু চৌদ্দশত বছরে ইসলাম মুছে যায়নি সেহেতু চৌদ্দ হাজার বছরেও ইহুদী দালালরা জঙ্গী সৃষ্টি করেও ইসলামকে মুছে দিতে পারবেনা ইনশাআল্লাহ!!
২৪ ডিসেম্বর ২০১৪ সকাল ১০:১৫
240359

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : আরে ধাৎ! আপনার আল্লাটাল্লা কে ইহুদীরা গোনায় ধরে নাকি? গাজায় মুমিনদের দৌড় দেখেন্নি????

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File