সাদাকালো চোখে- (বাকশালী চেতনায় আমন্ত্রণ)

লিখেছেন লিখেছেন সামসুল আলম দোয়েল ০৬ ডিসেম্বর, ২০১৫, ১২:৫০:৩৮ রাত

সবাইকে বাকশালী চেতনায় আমন্ত্রণ

****************************************************

স্বাধীনতার চেতনায় ধোলাই আর ধর্ষিত হয়ে স্বাধীনতার সুরক্ষায় জনগণের বাক-রাখ-ডাক স্বাধীনতা কেড়ে নিয়ে, বিরোধী মতাবলম্বীদের গুম, খুন, গ্রেফতার করে, গোটাদেশটা কয়েদখানা বানিয়ে আবারো বাকশাল প্রতিষ্ঠা করা হয়েছে।

গণতন্ত্রের আধুনিকায়নে, সুষ্ঠু গণতন্ত্রের ধারাবাহিকতার স্বার্থে, গণতন্ত্রের সুরক্ষা আর টেকসই বাকশালের জন্য আওয়ামী চেতনায় গণতন্ত্র তৈরি করা হয়েছে বিশেষ ফরমুলায়! হয়তো এই নব ফর্মলুার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শ্রীমতি হাসিনা ওয়াজেদ " শতাব্দীর গণতন্ত্রের মা" উপাধি ভূষিত হবেন।

দেশের অতিরিক্ত জনসংখ্যার কুফল থেকে জনগণকে বাঁচাতে সরকার ব্যতিক্রম পদ্ধতিতে জন্মহ্রাস করছেন। অনেক বোকা, মূর্খচেতনারা তা বুঝতে না পেরে তাকে গুম, খুন, পুলিশি একশন বলছে। অচিরেই সরকার এই মহত্কর্মের জন্য জাতিসংঘ " ধরপাকড়" পদকে আখ্যায়িত হবেন।

দেশের জনগণের শান্তি, পারিবারিক স্থিতিশীলতা বজায় রাখার জন্য সরকার ইন্টারনেটভিত্তিক ফালতু "ফেসবুক, হোয়াটসআপ, ভাইবার জাতীয় ভাইরাস থেকে সোনার ছেলেদের দুরে রাখতে "তারানা" থ্যারাপি চালু করেছেন। তবে বিশেষ চেতনায় আর পারিবারিক শান্তি বজায় রাখার জন্যই ভারতীয় চ্যানেলের সিরিয়ালকে করা হয়েছে অবাধ, বাঁধহীন....................................

সরকারের এই শান্তি উদ্যোগের জন্য এই বছরই হয়তো তারানা নোবেল প্রাইজ পেতে পারে।

২০ বছর ধরে চিন্তায় আর চেতনায় রাতে ভালো ঘুম হয় না। ১০ বছর বয়স থেকেই আমি মস্তবড় একজন চিন্তাবিদ। কয়েকদিন আগে পেপারে পড়লাম- মাননীয় শ্রমতী হাসিনা ওয়াজেদ আপাও নাকি জনগণের চিন্তায় চিন্তাবতী হয়েছেন! শোকরিয়া। জেনে খুবই ভালো লাগল ! কবরে এক পা যাওয়ার পরও যে উনার চিন্তা আসছে মনে!!! অনেকের তো মরতে মরতেও (এরশাদীয়)আসে না।

পুনশ্চ: সরকারের একজন কল্যাণকামী হিসেবে ও একজন তেলমৈর্দক হিসেবেই এই লেখাগুলো লিখলাম। ভুল হলে সংশোধনীয়! মানুষ মাত্রই ভুল!!! দয়া করে বাজে কমেন্ট না করে হীতকাঙ্খী হিসেবে মন্তব্য করে সাহায্য করুন। আমাদের স্বপ্নের বাকশালে যোগদিন। সবাই ভালো থাকুন।

বিষয়: বিবিধ

১০৯৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

352855
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৮:৫৪
শেখের পোলা লিখেছেন : আপনাদের বাকশালে যোগ নাদিয়ে কি জানটা হারাতে বলেন? চেতনার জয় হোক দূগ্গা দুগ্গা দুগ্গা৷
০৮ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৩৬
293210
সামসুল আলম দোয়েল লিখেছেন : Applause Applause Applause Applause

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File