বিচারের বাণী নিরবে হাসে.।।

লিখেছেন লিখেছেন বাকশাল ০৫ নভেম্বর, ২০১৪, ১০:১২:১১ সকাল

বিচারক মি. সকি-নাহর সামনে আগামী দিনে বাংলাদেশের প্রধান বিচারপতি হওয়ার যে মূল্যবান মুলা এ সরকার ঝুলিয়ে রেখেছে তার দিকে তাকিয়ে কিভাবে সে সরকারের চাহিদার বিরুদ্ধে রায় দিবে, আর কিভাবে করবে ন্যায় বিচার।? আর অন্যদিকে আকামা চোধুরী সে তো সরকার ঘোষিত পাগল।। পাগলের কাছে আবার ন্যায় বিচার?

যে সকিনাহ, মালাউন বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে, বিশ্ববিদ্যালয়ে ইসলামী বিষয় পডানোর ঘোর বিরুধী, যে তার কর্মস্থলে মুসলিম বিদ্ধষী হিসেবে পরিচিত তার কাছে ইসলামী আন্দোলনের নেতা পাবে ন্যায় বিচার।। ?

মাত্র ১৯ বছর বয়সে আল বদর কমান্ডার ? ১৯৭১ সালের সময়ে এই বয়সের একটি ছেলে পুরা ময়মনসিং এলাকার কমান্ডার ছিল! পাগল আর আওয়ামীলীগ ছাডা আর কেউ বিশ্বাস করার কথা নয়। পুরা একটা গ্রামের নাকি ১২০জন পুরুষ হত্যা করা হয়েছে কিন্তু সাক্ষী আসছে মাত্র ৩ জন মহিলা।। ৫০ জন না হোক ২০ জন মহিলা ও আনতে পারেনাই ? বাকী মহিলারা কোথায়? এ সরকার তো সাক্ষীদের টাকা পয়সা দেয় তাহলে এমনেই অনেকে আসার কথা। অন্যদিকে মীর কাশেম আলী বিরুদ্ধে এক সাক্ষীর জম্ম নাকি ৭৭ সালে।। বাহ কি সুন্দর রঙ্গমঞ্ছ ... কারো সুযোগ থাকলে সোহাগপুরে গিয়ে এ ১২০ পরিবারের সাথে কথা বলে কোন বই অথবা ডকুমেন্টারি বানানো যেতে পারে।। যা হাসিনার ফাঁসির জন্য কাজে লাগতে পারে।।

বিষয়: বিবিধ

৯১২ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

281515
০৫ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:০৯
অনেক পথ বাকি লিখেছেন : সবই কেমন যেন হাস্যকর বলে মনে হয়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File