৬৭ জন সহকারী জজ নিয়োগ করা হয়েছে, তার মধ্যে ২৩ জনই হিন্দু।

লিখেছেন লিখেছেন সত্যের সেনানী ২২ নভেম্বর, ২০১৪, ০৪:১০:২৩ বিকাল



৬৭ জন সহকারী জজ নিয়োগ করা হয়েছে, তার মধ্যে ২৩ জনই হিন্দু। দেশে হিন্দু আছে ৮ শতাংশ। সে হিসাবে ৬৭ জনের মধ্যে সর্বোচ্চ ৬ জন হিন্দু জজ পাওয়ার কথা। কিন্তু নেয়া হয়েছে তার চার গুণ। ঘটনা কি? হাসিনা কি বাংলাদেশকে হিন্দুস্তান বানিয়েই ছাড়বে? অবশ্য আকাটা দেখলে উনি আবার স্থির থাকতে পারেন না। নাকি তালিকাটা দিল্লি থেকে আগত? বাংলাদেশের ভবিষ্যত বড় আশনি সংকেত।

জাতি এ থেকে মুক্তি চায়। কিন্তু এই সহজ কি সে মুক্তি। ১৫ আগষ্ট তো আর এমনি এমনি হয় নাই। সেই অসমাপ্ত কাজ শেষ করার উপর নির্ভর করছে জাতি মুক্তি পাবে কি না।

(ভাগ্যবান দাদা বাবুরা হলেন: সুব্রত ঘোষ শুভ-ময়মনসিংহ, মল্লিকা বসাক-চাঁপাইনবাবগঞ্জ, পার্থ ভদ্র-দিনাজপুর, মানিক দাস-চুয়াডাঙ্গা, নয়ন বড়াল-যশোর, মৈত্রী ভট্টাচার্য-কুমিল্লা, অমিত কুমার বিশ্বাস-নীলফামারী, রত্না সাহা-দিনাজপুর, সবুজ পাল-সিরাজগঞ্জ, অনুতোষ চন্দ্র বালা-দিনাজপুর, রূপন কুমার দাশ-দিনাজপুর, অনামিকা চৌধুরী-হবিগঞ্জ, বিশ্বেশ্বর সিংহ-চাঁপাইনবাবগঞ্জ, শংকর কুমার বিশ্বাস-নওগাঁ, ধীমান চন্দ্র মণ্ডল-দিনাজপুর, ধ্রুব জ্যোতি পাল-যশোর, পাপিয়া নাগ-কক্সবাজার, রাজীব কুমার দেব-হবিগঞ্জ, প্রবীর কুমার দাস-যশোর, হরিদাস কুমার-নওগাঁ, সমির মল্লিক-মাগুরা, দেবাংশু কুমার সরকার-ঠাকুরগাঁও, উপেন্দ্র চন্দ্র দাস-ঠাকুরগাঁও]

বিষয়: রাজনীতি

৯৯২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

286835
২২ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৩২
ফেরারী মন লিখেছেন : পুরান খবর... আর ইহা নতুন কিছু নয়
286863
২২ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:১৬
নূর আল আমিন লিখেছেন : জয় বাংলা জয় হিন্দ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File