অন্যরকম ভালবাসা ২

লিখেছেন লিখেছেন টিপু এসডি দেব ০৯ নভেম্বর, ২০১৪, ০১:১৯:৫৯ রাত

একটি বাস্তব ঘটনা দিয়ে একটা গল্প ।

.

ওই বেটা দারাছ না প্লিজ ওকে একবার দেখে যাই ।

-বন্ধুঃ আর কতকন ।

- মাছুমঃ প্লিজ দোস্ত একটু সময় ।

- বন্ধুঃ আরে ও তো তকে ভালবাসে না বলেছে তাহলে ওর জন্য অপেক্ষা করছ কেন ?

- মাছুমঃ দোস্ত মানুষের যদি প্রান ছাড়া দেহ অচল হয় । ঠিক তেমনি অনুমিকা ছাড়া আমি অচল । ও আমার জান ও প্রান ওকে ছাড়া আমি কিছুতেই বাঁচতে পারবো না ।

-বন্ধুঃ বুঝলাম কিন্তু তর পরিবার ত তর কথাই শুনছেন না ।

- মাছুমঃ কি করবো বল । আমি তো ওকে ছাড়াই বাঁচবো না ।

২য় পর্ব ।

- মাছুমঃ অনুমিকা , ও অনুমিকা শুনছো ।

- অনুমিকাঃ ফাজলামীর সীমা ছেরে গেছেন তাই না । নিজেকে কি ভাবেন ।দয়া করে আমাকে ডাকবেন না । আরেকদিন যদি এইভাবে ডাকেন তাই ছর খেতে পারেন ।

- মাছুমঃ প্লিজ কথাটা শুনো ।

- অনুমিকাঃ প্লিজ আমার সাথে আর কথাই বলবানা ।

. . . . . . . . . . . . . . . . . . . . .

প্রতিদিন ওইরকম করে মাছুম কিন্তু অনুমিকা ওরে পাত্তা ও দেয় না । এবং একদিন সবার সামনে ওরে অপমান করে । কিন্তু হতভাগাটা ওর ছারে না কারন ও যে ওকে এতটুকু ভালবেসে ফেলেছিলো তার জিবন থেকে বেশি ।

. . . . . . . . . . . . . . . . . . . . . . . .

৩য় পর্ব

- মাছুমঃ আই লাভ ইউ , অনুমিকা ।

- অনুমিকাঃ হা হা হা , তরে আমি ভালবাসবো ।সেটা কি করে ভাবলী কি করে। তরে ভালবাসার চেয়ে মরা ভালো ।

- মাছুমঃ কি বললে আবার বলো ।

- অনুমিকাঃ তরে আবার কি বলবোরে । ফুট নাইলে দেখতে পারছিস হাতে কি ।

- মাছুমঃ দেখো আমি কিন্তু মরতে ও পারি তোমায় না পেলে ।

- অনুমিকাঃ হা হা হা , মরতে ,না করেছে কে , যা মর তাহলে আমার ভালো । তুই একটা দেশে না থাকলে কার কি ।



এই কথা শুনে মাছুমের মাথাটা হেট হয়ে যায় ।

সেই দিন ও একটা স্ট্যাটাস দেয় ফেসবুকে । বন্ধুরা চলে যাচ্ছি অনেক দূরে , আর কোনোদিন আমায় পাবে না । আর এই আইডি থেকে কোনো স্ট্যাটাস যাবে না । আমি আত্মহত্যা করতে যাচ্ছি । চলে যাচ্ছি নের্ট ওয়ার্কের বাহিরে ।এই কথা শুনার পর ওর বন্ধুরা খবর নেয় বাড়িতে । তখন সবাই যান খুজতে । কিন্তু সেইদিকে অনেক সময় যাচ্ছে ঘন্টার পর ঘন্টা , মিনিটের পর মিনিট ,সেকেন্ডের পর সেকেন্ড । কিন্তু পাওয়া যাচ্ছে না ।সবাই অবাক কি হলো মাছুমের । চর্তুরদিকে খুজ খবর নিলেন কিন্তু সন্ধ্যান পেলেন না । হঠাত্‍ একটা ছোট শিশু দেখতেছে গাছের মধ্যে কে লেগে আছে । ও দেখেই ডাকছে আম্মা আম্মা মাছুম ভাই গাছে কি করে দেখ এসে । ওই মাছুম ভাই গাছে কি করিস সবাই তরে ডাকছে । কিন্তু কে কার কথা শুনে .সে যে আর এই দুনিয়াতে ছিলো না । যখন তারা সবাই এসে দেখে ও গাছের সাথে ঝুলে আছে তখন আর বুঝতে দেরি হলনা ও চলে গেছে তাদের চেরে । তার এই আবেগ আছে কেউ কল্পনাই করতো পারলো না ।

ইতিঃ

লেখকঃ হ্যালো বাটপার ।

.

.

{ঘটনাটি সিলেট বিভাগে ঘটেছে । আমি এটাই বলতে চাচ্ছি দয়া করে কেউ এই রকম আবেগ নিয়ে নিজেকে শেষ করবেন না । নিজেকে শেষ করলে আর কখনো কাজ সমাধান হয় না । নিজেকে বাঁচানতে শিখুন । মাছুমের মতো আত্মহত্যা করবেন না । আর আরেক কথা মেয়েদের বলছি ছেলেদের আবেগ একটু বেশিই থাকে । কারন আপনারা যেইভাবে একটা ফুলকে ভালবাসেন । ঠিক তেমনি ছেলেরা মেয়েদের অনেক ভালবাসে । যখন ফুলটি নষ্ট হয়ে যায় দেখতে ভালো লাগে না । ঠিক তেমনি তোমাদের কিছু হলে ছেলেদের অনেক কষ্ট হয় । যা নিজেকে আবেগের পিছে অনেক কিছু করে ফেলে।

বিষয়: সাহিত্য

১১৭২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

282612
০৯ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:০৭
হতভাগা লিখেছেন : ছেলেদের এইসব ছ্যাবলামীর কারণেই মেয়েদের দেমাক বেড়ে যায় ।

একজন ছেলে তার প্রেমিকা বা বউকে নিয়ে দিনের যতটা সময় চিন্তা করে তার ১০ ভাগের ১ ভাগ সময়ও যদি সৃষ্টি কর্তাকে ডাকতো তাহলে সে একজন বুজুর্গের তালিকায় চলে যেত এবং পরকালেও তার পুরষ্কার থাকতো ।

মেয়েদের পেছনে ঘুরে ছেলেরা নিজেদের ওজন হারায় এবং পাপ কামায় ।
282647
০৯ নভেম্বর ২০১৪ রাত ০৮:৫৩
টিপু এসডি দেব লিখেছেন : আপনার সাথে আমি ও একমত । কিন্তু কে কার কথা শুনে বলুন । তাজমহলকে যেইভাবে সবাই ভালবাসে ঠিক তেমনি ছেলেরা মেয়েদের এতটুকু ভালবাসে । আর যদি না পায় তাহলে নিজের জিবনকে বিনাশ করে । ওই জিবনটা ভগবান (আল্লাহ) কাছে দান করতো তাহলে উনি তাকে আপন করে নিতো । মন্তব্য করার জন্য ধন্যবাদ ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File