ভালবাসার মরণ নাই

লিখেছেন লিখেছেন টিপু এসডি দেব ১৫ নভেম্বর, ২০১৪, ০৫:৪৯:৩১ সকাল

ভালবাসা কি ?

*

প্রতিদিন একটা ছেলে ফোন দিয়ে তোমায় বিরক্ত করে । কয়েকদিন পর যদি আর ও ফোন দেয় না এবং তাকে মনে মনে খুজো তাকেই ভালবাসা বলে ।

*

তোমাকে কয়েকটি সুন্দর সুন্দর মেসিজ কেও পাঠায় তার মেসিজ আসলে তোমার রাগ হয় । কিন্তু যখন আসে না । তখন ওই মেসিজ খুজে পড় সেটাকেই বলে ভালবাসা ।

*

প্রতিদিন ফেসবুকে তোমার ক্লোজ বন্ধুদের সাথে চ্রাট হয় । যখন তুমি ফেসবুকে আসো না । কিন্তু তোমার ইনবক্সে ওদের একের পর একটা মেসিজ আসে ।আর সেটাই হলো ভালবাসা ।

বিষয়: সাহিত্য

১২২৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

284348
১৫ নভেম্বর ২০১৪ সকাল ০৬:৩৪
কাহাফ লিখেছেন :
ভাল বাসা বানাইতেই পারলাম না এখনো!
ভালবাসা বুঝবো কি করে.....।!!!
১৫ নভেম্বর ২০১৪ সকাল ১১:০৯
227551
টিপু এসডি দেব লিখেছেন : কেন , ভালবাসা শুধুই প্রেমের হয় না । বন্ধুত্বের ও ভালবাসা হয় । পড়ার জন্য ধন্যবাদ
284366
১৫ নভেম্বর ২০১৪ সকাল ০৯:১৫
হতভাগা লিখেছেন : এসব ভালোবাসা দিয়ে চিড়ে ভেজে না
১৫ নভেম্বর ২০১৪ সকাল ১১:১২
227553
টিপু এসডি দেব লিখেছেন : এটা আপনার ব্যাপার । যদি ইচ্ছে করেই চিড়া ভিজাতে চান না । তাহলে চিড়া কিভাবে ভিজবে । আবার অন্যদিকে ভালবাসায় চিড়া ভেজার দরকার নেই । তোমার মনটা ভিজাতে হবে । ধন্যবাদ
১৫ নভেম্বর ২০১৪ দুপুর ০২:১৭
227647
হতভাগা লিখেছেন : প্রেমিকা দাবী করলো বিকেলে KFC তে নিয়ে যেতে । আপনার কাছে তাতক্ষনিকভাবে পয়সা নেই । সুযোগটা নিয়ে নিলো আপনারই রাইভাল । আপনার নিখাদ ভালবাসা কি পারবে আপনার প্রেমিকাকে স্থির রাখতে ?

অথবা ,

স্ত্রীর দেদারসে খরচ করার অভ্যাস। ঈদের শপিংয়ে কেনার প্ল্যানিং করছে । সেখানে তার জন্যই খরচ হবে ৪০-৫০ হাজার টাকা । বেতন পান মাত্র ২৫ হাজার ।

স্ত্রীকে একটু মিতব্যয়ী হবার অনুরোধ করলেন । তার রিয়েকশন তখন কি হবে ? আপনার নিখাদ ভালবাসা কি তাকে এখানেও স্থির রাখবে ?

আছেন তো কল্পনার জগতে ! বাস্তবতায় ঢোকেন ।
284518
১৫ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৫৯
টিপু এসডি দেব লিখেছেন : আপন যেইটা বলছেন এইটা ভালবাসা নয় । ভাললাগা , কিন্তু ভালো লাগলেই ভালবাসা হয় না । আবার অন্যদিকে টাকার কথা বলছেন ওইটা একদম ভুল যারা টাকার জন্য ভালবাসে আসলে তারা ভালবাসা কি সেইটা ও বুঝে না । আসলে আপনি যেইটা বলছেন ওইটা বর্তমান যুগে একটু বেশিই চলছে । এরজন্য দেখ নিজের ভুগে নিজে মরে । আর ওই স্ত্রীর কথা বলছো ওইটা তো নিজের কাছে । তুমি যেইভাবে রাখবে সে ভাবে সে থাকতে হবে । আর আমি ওইকানে প্রেমের কথা বলি নাই । বন্ধুতের ও আছে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File