জয় বাংলা, জয় বঙ্গবন্ধু সকল অপকর্মের মূল

লিখেছেন লিখেছেন খান জুলহাস ২৩ এপ্রিল, ২০১৫, ০৪:৪৩:৫৩ বিকাল

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বর্তমান সময়ে একটি আ্লোচিত ম্লোগান। যদি কেউ কোন খারাপ কাজ করতে চায় তাহলে প্রথমে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানটি দিয়ে খারাপ কাজ শুরু করা হয়।

কারো গাড়ি ভাঙ্গা বা গুলি করা। গালি দেয়া, ধর্ষন করা বা ইভটিজিং করা। সব অপকর্মের শুরুতে জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগানটি পড়ে নিতে হয়। নইলে অপকর্মটি সঠিক ও সুষ্ঠভাবে সম্পন্ন করা সম্ভব হয় না।

গতকাল রাতে ৭১ টিভিতে মনজুরুল আহসান বুলবুল জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে দেশে যে সকল অপকর্ম হয় তা তিনি ইশারায় ইঙ্গিত করেছেন।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু শুধু ছাত্রলীগ বা যুবলীগ বলে না। গাড়ি ভাঙ্গার সময় অন্যরাও জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে।

সুতরাং তার কথা অনুযায়ী এ কথা বোঝা যায় যে, মানুষ যত অপকর্ম আছে তা শুরু করে জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে।

এর সত্যতা বাংলাদেশের রাজনীতিতে অনেক দিন ধরেই বিদ্যমান। এই শ্লোগানটি দিয়েই বিশ্বজিৎ, জুবায়ের, আবু বকর, মেয়র লোকমান, উপজেলা চেয়ারম্যান একরাম, নজরুল ইসলামসহ সাত জন, সালাউদ্দিন বাবু, নোমানী, ফারুক, হেফাজতের অনেক আলেম ওলামাসহ নাম জানা না জানা আরো অনেক হত্যাকান্ড বা যে কোন অপকর্ম শুরু করার আগে এই শ্লোগানটি উচ্চারিত হয়েছে সন্ত্রাসীদের কণ্ঠে।

সুতরাং এ কথা বলাই যায় জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগান টি সকল আপকর্মের হাতিয়ার।

(বিঃ দ্রঃ চেতনাধারীরা চেতনায় গুতা খাইলে বা চেতনা দন্ড দাড়াইয়া গেলে কর্তৃপক্ষ দায়ী। চেতনা নিভৃতের জন্য টিএসসি যাওয়ার অনুরোধ করা গেল।)

বিষয়: বিবিধ

১১০৭ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

316500
২৩ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৩৭
প্রবাসের চিঠি লিখেছেন : জয় বাংলা সব কুত্তা সামলা

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File