এনআইএর বাংলাদেশে এসে তদন্ত: বাংলাদেশের সর্বভৌমত্বের উপর চরম আঘাত

লিখেছেন লিখেছেন খান জুলহাস ১৪ নভেম্বর, ২০১৪, ০৫:৩০:৩২ বিকাল

ভারতে জাতীয় গোয়েন্দা সংস্থা এনআইএ সাম্প্রতিক সময়ে সরকারের অনুমতি নিয়ে বাংলাদেশে ভিতরে ডুকে তদন্ত করতে আগামী সোমবার বাংলাদেশে আসছে। জঙ্গী তৎপরতা ও বর্ধমানে বোমা বিস্ফোরণের কারণ তদন্ত করতে তারা এ দেশে আসছে বলে সংবাদ প্রচার করছে গণমাধ্যম।

এখন প্রশ্ন হচ্ছে একটি স্বাধীনে দেশে কি করে আরেকটা দেশের দেশের তদন্ত সংস্থা কি করে এভাবে তদন্ত করতে পারে সেটা আমার এবং এদেশের দেশপ্রেমিক জনতার বোধগম্য নয়। এভাবে অবাধে আরেক দেশের গোয়েন্দা সংস্থার প্রবেশ। এটা স্বাধীন ও সর্বভৌমত্বের উপর আঘাত নয় কি?

বাংলাদেশে এসে তাদের তদন্ত করতে হবে তা হলে বাংলাদেশ সরকার কোটি কোটি টাকা খরচ করে সিআইডি, সিএসবি সহ আরো গোয়েন্দা সংস্থা লালন পালনের দরকার কি? ভারতের গোয়েন্দারা তো আছেনই।

তাদের অনুমতি দিয়ে সরকার কি এ দেশের গোয়েন্দা সংস্থাগুলোর সামর্থ্য প্রশ্নবিদ্ধ করল না? না ভারতকে সরকার বোঝা চাইছে আমরা আলাদা স্বাধীন হলেও ভারতের অঙ্গ রাজ্য হিসেবেই আছি? কোনটা জাতি জানতে চায়।

বিষয়: রাজনীতি

১০৫৮ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

284198
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:১৪
হতভাগা লিখেছেন : আস্তে আস্তে সব কিছুই চলে যাবে ভারতীয়দের দখলে । বাংলাদেশের মানুষকে একসেপ্টেন্স ডোজ সেই ৭১ থাকেই দিয়ে যাচ্ছে ।

েদেশের মানুষে রেসিস্ট পাওয়ারও চলে গেছে । এক ফোঁটা রক্তপাতও করতে হবে না ভারতকে এদেশকে পূর্ণভাবে কব্জায় নিতে ।

েদেশের মানুষই তাদেরকে সাদরে বরণ করে নিতে উদগ্রীব । এখন ভারত যদি দয়া করে দখল করে ।
284204
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৪৩
খান জুলহাস লিখেছেন : ১০০%
284314
১৫ নভেম্বর ২০১৪ রাত ০২:৫১
লজিকাল ভাইছা লিখেছেন : অনুমতির কি আছে!! এটা তাদের ই তো দেশ!! ৭১ সালে ভারত – পাকিস্থান যুদ্ধে ভারত জিতেছে তাই বাংলাদেশ হয়েছে ( ইন্ডিয়ান গুন্ডে মুভি ও ১৬ ডিসেম্বর মুভির স্টেটমেন্ট অনুসারে)। সাম্প্রতিক কালে বাংলাদেশের স্বরাষ্ট প্রতি মন্ত্রীর বক্তব্য অনুসারে। ভারত বাংলাদেশ একেই দেশ শুধু......
ভাই আপনার কি এখন সন্দেহ আছে, বাংলাদেশ ভারতের ৩২ তম অঙ্গ রাজ্য ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File