অভিজিৎ দাদার বিজ্ঞান চর্চা সমাচার

লিখেছেন লিখেছেন কাউয়া ০৩ মার্চ, ২০১৫, ০৬:০০:৪৫ সন্ধ্যা

গুরুত্বপূর্ণ পোষ্ট : সর্বোচ্চ বার শেয়ার করুন] নর্দমার কিট নাস্তিক অভিজিৎ নাকি বিশাল এক ব্যাজ্ঞানি ছিল । এই চটি লেখক মুত্রমনা নামক একটি ব্লগ বানিয়ে সেখানে তাঁর ব্যাজ্ঞানচর্চা চালাতো। আসেন দেখি সেখানে সে কি কি বিজ্ঞানের সুত্র আবিস্কার করেছিল...!!! ব্যাজ্ঞানি অভিজিৎ এর সুত্র দেখে মরারে আবার মারার কথা কেউ চিন্তা কইরেন না। তো চলেন দেখি তার কিছু বিখ্যাত সুত্র..... ১. “মুহাম্মদের যতই বুদ্ধি আর সাহস থাকুক না কেন, আজকের যুগে তার জন্ম হলে তিনি একজন বিন লাদেন, হিটলার বা বড়জোর একজন চেঙ্গিস খান হতে পারতেন, নবী হতে পারতেন না।” [নাউযুবিল্লাহ] বিস্তারিত দেখতে চাইলে ( http://goo.gl/uZL7Uu ) লিঙ্ক থেকে ঘুরে আসুন। ২) "মুহাম্মদের ইসলাম অমুসলিমদের রক্ত পান করে বড় হয়েছিল, মুহাম্মদের মৃত্যুর পর থেকেই নিজেদের রক্ত মাংশ খেয়ে আজ পর্যন্ত বেঁচে আছে।" [নাউযুবিল্লাহ ] বিস্তারিত দেখতে এখানে যান ( http://goo.gl/w4tLWF ) ৩) "রেইপিষ্ট পাকিস্তানী আর আল্লাহর মধ্যে পার্থক্য কতটুকু? এই আল্লাহর পুজো মানুষে করে?"[নাউযুবিল্লাহ ] বিস্তারিত দেখতে এখানে যান - ( http://goo.gl/7tNr3l ) ৪) "মোল্লা ব্যাটা যখন শিশুটিকে ধর্ষণ করছিল আল্লাহ তখন হাসছিলেন, না কাঁদছিলেন? … শিশুটির যদি একটা কুত্তা থাকতো, সেই কুত্তার সামনে মোল্লার বাবারও ক্ষমতা হতোনা শিশুটিকে রেইপ করে। একটা নিরপরাধ, অসহায় শিশুকে ধর্ষণ থেকে বাঁচাতে আল্লাহর কি একটা কুত্তার শক্তিও নাই?" [নাউযুবিল্লাহ ] বিস্তারিত দেখতে এখানে যান - ( http://goo.gl/vZNdo4 ) ৫) "কোরান হলো নাটকের পান্ডুলিপি, তা’ও ৭৫ভাগ অন্যান্য বই থেকে নকল করা।মুহাম্মদ তার পারিবারিক ঝগড়া-ঝাটি আর ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে যে সকল আয়াত কোরানে যে ভাবে লিখেছেন, সেখান থেকে আসল ঘটনা উদ্ধার করা কঠিন। [নাউযুবিল্লাহ ] বিস্তারিত দেখতে এখানে যান - ( http://goo.gl/z8kNkh ) এই হলো শুকোরছানাটার ব্যাজ্ঞানের নমুনা। এবার দেখেন তাঁর ভোগে যাওয়ার পরে কারা মেরেছে সেটার কোন তদন্ত না হতেই সরাসরি ইসলামের বিরুদ্ধে গালাগাল করে যুদ্ধে ঘোষণা করছে তাঁর চ্যালারা। এমন একজন চেলা হইলো তেজগাঁও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউনিয়ন সভাপতি ফারুক সাদিক। তাঁর কথা হইলো- "ইসলাম এই ভূখণ্ডে ঢুকেছেই নালন্দার লক্ষ লক্ষ জ্ঞানসাধককে পুড়িয়ে মেরে, মেরেই চলেছে অদ্যাবধি। আর জন্ম দিচ্ছে একেকটা মুসলমান, একেকটা উন্মত্ত কুকুর। এই পাগলা কুকুরের হাত থেকে মুক্ত হোক আমার জন্মভূমি।" "শপথ করে বলছি, মৃত্যুর আগ পর্যন্ত লাগাতার তোদের ধর্মকে আক্রমণ করবো, মুসলিমের বাচ্চারা। অভিজিৎ রায়ের রক্তের শপথ।’" এইসব চ্যালারা তাঁদের প্রচারনা চালাচ্ছে চ্যাতনাধারী শাহবাগীদের ব্যানারে। অভিজিৎ হত্যার প্রতিবাদে গাঁজা চত্তর অনলাইনে একটি ইভেন্ট খুলেছে। “ব্লগার অভিজিৎ হত্যার প্রতিবাদে আজ সকাল দশটা থেকে শাহবাগে গণজাগরণ মঞ্চের অবস্থান” নামক ইভেন্টে “অপ্রিয় কথা” নামক এক আইডি লিখেছে.... “ বুকে হাত দিয়ে বলছি, ইসলামকে আমি ছাড়ব না। আমার নিঃশ্বাস ত্যাগ পর্যন্ত বর্বর ধর্ম, খুনি ধর্ম, অসভ্য ধর্ম ইসলামের বিরুদ্ধে লড়ে যাবো।“ এইসব মুসরেখ ও নাস্তিক জানোয়ারদের এখনি যদি প্রতিহত করতে না পারি একদিন এরা আমাদের মসজিদের যাওয়ার পথেও বাঁধা হয়ে দাঁড়াবে। এই ফারুক সাদিককে তাঁর প্রতিষ্ঠান থেকে বহিষ্কার করা হোক। টেক্সাইলে যেসব ভাইরা আছেন এ বিষয়ে আন্দোলন করেন। তাঁর উত্তম শাস্তির দাবি তুলেন ।

বিষয়: বিবিধ

১৫০০ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

307087
০৩ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৭:০২
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
307101
০৩ মার্চ ২০১৫ রাত ০৮:৪৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এই সত্য কে লুকানর জন্যই তার ব্লগ সাইট বন্ধ।
307108
০৩ মার্চ ২০১৫ রাত ০৯:১৭
শেখের পোলা লিখেছেন : আমাদের তাহাজ্জুদী চেতনাধারীরাই এদের আশ্রয়স্থল৷ তাদের আস্তানা যতদিন থাকবে তারা থাকবে আর বাচ্চা ফুটাবে৷ মানুষ মারা নয় আস্তানা ভাঙ্গতে হবে৷
307114
০৩ মার্চ ২০১৫ রাত ০৯:৪৩
আবু জান্নাত লিখেছেন : সত্য যখন প্রকাশ হয়েছে, তাই এখন এক এক করে প্রতিরোধের পালা।
307117
০৩ মার্চ ২০১৫ রাত ১০:০৩
তহুরা লিখেছেন : অভিজিৎ রায় হত্যা কাণ্ডের সুষ্ঠু তদন্তের জন্য আমেরিকান গোয়েন্দা সংস্থা এফ বি আই এর একজন চৌকস কর্মকর্তা আলুর পোটলা হাতে এখন বাংলাদেশে !!
307133
০৪ মার্চ ২০১৫ রাত ১২:৪৯
চিলেকোঠার সেপাই লিখেছেন : অভিজিৎ কি আকাশ মালিক নামে লিখতো??
307136
০৪ মার্চ ২০১৫ রাত ০১:১৮
মাটিরলাঠি লিখেছেন :
দরকারি পোস্ট। অনেক ধন্যবাদ। Good Luck Good Luck
307137
০৪ মার্চ ২০১৫ রাত ০১:২১
sarkar লিখেছেন : কুলাঙ্গারেরা এভাবেই মরে।সেটা নমরুদ,সামাঊন,ফেরাউন, সর্বশেষ মালাঊন মরিয়া প্রমান করিল।
307178
০৪ মার্চ ২০১৫ দুপুর ১২:০৬
নজরুল ইসলাম টিপু লিখেছেন : আপনারা মৃত অভিজিতের পিছনে লেগে থাকবেন, সেই ভয়েই তো হত্যাকারীরা তার মৃত্যুর আগেই তার সেই খ্যাতিমান বিজ্ঞান ব্লগ বন্ধ করে রেখেছিল! তারপরও আপনারা যদি এভাবে খুঁচিয়ে খাঁছিয়ে তার কার্যকলাপ বের করে আনেন তাহলে তার বিদেহী আত্মা শান্তি পাবে কিভাবে?!
১০
307204
০৪ মার্চ ২০১৫ বিকাল ০৪:২৬
হতভাগা লিখেছেন : অভিজিত যার কুতসা গেয়ে গেছে সারা জীবন সেই মহান আল্লাহর সামনে এখন সে চলে গেছে । সেখানে কি তার মুক্তমনা বন্ধুরা আছে তাকে আল্লাহর রোষ থেকে বাঁচাবার বা কোন সুপারিশকারী আছে কি ?
১১
352693
০৪ ডিসেম্বর ২০১৫ রাত ১০:১৯
চিলেকোঠার সেপাই লিখেছেন : এটা অভিজিৎ এর লেখা? এটাই তো ঝামেলা, সরাসরি নাম নাই তো

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File