ফারাবির অপরাধ

লিখেছেন লিখেছেন কাউয়া ০৩ মার্চ, ২০১৫, ১২:০১:১৪ দুপুর

১-Farabi Shafiur Rahman শাহ আহমদ শফী কে কটুক্তি এবং তালেবান ও আইসিস কে আমেরিকা ও ইসরাইলের পক্ষ শক্তি বলায় ক্বওমী পড়ুয়ারা তার উপর নারাজ । ২-ফারাবী হানাফী মাজহাবের মাসলাক হওয়ার কারণে এ দেশের আহলে হাদীছগন তার উপর ক্ষ্যাপা । ৩-'জাকির নায়েকের তুলনায় মাওলানা কালিম সিদ্দিকীর দ্বারা ভারতের হিন্দুরা অনেক বেশি উপকৃত হয়েছে' ফারাবীর এ কথা বলার কারণে জামায়াত আর শিবিররা তার প্রতি চরম অসন্তুষ্ট । ৪- আর নাস্তিকের বিপক্ষে ক্ষুরধার লেখার কারনে সে তাদের কাছে জমস্বরুপ এবং নাস্তিকগোষ্ঠী কে হত্যা করার হুমকি দিয়ে দ্বিতীয়বারের মতো সে এখন জেলে । তবে শেষ নাম্বারটা সে শতকরা ৯০ ভাগ লিখতো আর অন্যান্য সব মিলিয়ে ১০ ভাগ । এরকম ১০ ভাগ কেনো লিখতো প্রশ্ন আসে ? হয়তো সে সবাই কে বাজিয়ে নিতো (আমার মতে) । কেননা সে চাইতো সবাই এক হয়ে জিহাদ শুরু করে দিক । অথবা হতে পারে সে সামান্য মানসিক বিকারগ্রস্ত ।তবে তার নামে মেয়েদের সাথে চ্যাট আর অশ্লীল প্রস্তাব দিতো বলে যে অভিযোগ পাওয়া যায় , তা খতিয়ে দেখার প্রয়োজন শত বার । কেননা ফেসবুকে যেমন তার শত্রুর অভাব নেই তেমনি ফেসবুকে ব্ল্যাকমেইল একেবারে পান্তাভাত বরাবর । মূলত ফারাবী লেখার ক্ষেত্রে তেমন কৃপণতা করতো না বরং এরকম ভিন্নমুখী লেখার কারণে সে কমবেশি সবার রোষানলে পড়ে । তবে সে নানামুখী যুক্তি দিয়েই এসব লেখা লিখতো । নাস্তিকগোষ্টির ঘুম সে একাই ৫০ ভাগ হারাম করে দিয়েছিল । পরিশেষে বলতে চাই , যে ছেলে তার স্ট্যাটাসে কোনোদিন কোন রকম অশ্লীল বাক্য পর্যন্ত লিখে না আর শত শত অশ্লীল কমেন্ট এর বিরুদ্ধে সামান্যও জিহবার ব্যায়াম করেনি সে কিভাবে চ্যাটিংয়ের দোষে দূষিত হতে পারে ? আমরা যারা কথায় কথায় গালি ব্যবহার করি তারাই তো মানসিক বেকারগ্রস্ত । আমরা নিজেরাই তো কথায় কথায় অন্যদের কাফের ফতোয়া দিতে কার্পন্যবোধ করিনা তাহলে সে একাই কেনো মুনাফিক ট্যাগের দায়ভার নিবে ? আসুন না আমরা সবাই তার সামান্য আঘাত কে ভুলে গিয়ে তার অসামান্য নাস্তিক ধোলাই এর কথা স্মরণ করি আর তার জন্য দুআ করি সে যেনো অতি শীঘ্রই মুক্তি পায় আর আমরা তার কলমের শানিত লেখাগুলি উপলব্ধি করি ।

বিষয়: বিবিধ

১১১৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

307018
০৩ মার্চ ২০১৫ দুপুর ১২:২৬
আমানুর মোহাম্মদ ইমরান লিখেছেন : হা। আপনাদের অনুপ্রেরনায় সে এর থেকে বড় বড় কিছু করবে আশা করি
307026
০৩ মার্চ ২০১৫ দুপুর ০১:২৭
আবু জান্নাত লিখেছেন : জাযাকাল্লাহ খাইর
307041
০৩ মার্চ ২০১৫ দুপুর ০২:২৮
ইবনে আহমাদ লিখেছেন : আপনার মুল্যায়ন সঠিক হয়েছে। বাংলাদেশে সাত্যিকার মুক্ত চিন্তার জায়গা নয়। এখানে একটা পক্ষ নিয়ে বা পক্ষের ছায়ায় থাকতে হয়। ফারাবী সেটা করেননি।
দোয়া করি এই বিপদ থেকে সে যেন রক্ষা পায়।
০৩ মার্চ ২০১৫ দুপুর ০২:৩৮
248397
কাউয়া লিখেছেন : ধন্যবাদ
307070
০৩ মার্চ ২০১৫ বিকাল ০৫:০৩
sarkar লিখেছেন : সহমত ১০০%।
307130
০৪ মার্চ ২০১৫ রাত ১২:১৩
ঈগল লিখেছেন : মহান আল্লাহ ফারাবীর মুক্তির ব্যবস্থা করে দিন।
তার ভার্চুয়ার সেলিব্রেটি হওয়াটা অনেকের কাছে ছিল ইর্ষণীয়। তাই কিছু মুসলিমও তার পিছনে লেগেছিল এবং আছে। মহান আল্লাহ তাদের সুমতি দান করুন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File