যুদ্ধাপরাধ নয় মানবতাবিরোধী অপরাধ বিষয়ক আন্তর্জাতিক ট্রাইব্যুনালের সমস্ত রায়ে আমি ভিষন খুশি। কারন এটাই আল্লাহর পক্ষ থেকে ইনসাফ।

লিখেছেন লিখেছেন কাউয়া ০২ নভেম্বর, ২০১৪, ০৬:৪৪:১৫ সন্ধ্যা

আমি আমার জীবনে কখনও জামায়াতে ইসলামী করিনি। হয়তো করবোও না। কারন জামায়াতের সাথে আমার চিন্তাগত পার্থক্য আছে। সেটা আজকের লেখার আলোচ্য না।

আজ ইনসাফের সাথে এবং কোন দ্বিধা ছাড়া বলতে চাই, আমি যুদ্ধাপরাধ নয় মানবতাবিরোধী অপরাধ বিষয়ক আন্তর্জাতিক ট্রাইব্যুনালের সমস্ত রায়ে ভিষন খুশি।

কেন? আমি কি চেতনাবাদি? না।

আমি কি দলকানা, ফেরকাবাজ ? আমি তা মনে করি না।

আমি কি শহিদ আব্দুল কাদির মোল্লা(র) কে, গোলাম আজম (র) কে, মাওলানা নিজামি, সাইদি অথবা বাংলাদেশের ইসলামী আন্দোলনের মহান সিপাহসালারদের অপরাধী মনে করি? না কক্ষনও না।

তাহলে কেন?

কারন ইসলামী আন্দোলনের জন্য শুহাদায়ে একরামের পবিত্র রক্ত ততটাই প্রয়োজন যতটা গাছের জন্য পানি, মানুষের জন্য অক্সিজেন আর মাছের জন্য পানির।

পৃথিবীতে আজ যত জায়গায় (ইরাক, আফগানিস্থান, লিবিয়া, সিরিয়া, নাইজেরিয়া) ইসলামী আন্দোলন বিজয়ের গন্ধ পাচ্ছে সর্বত্র এসব শহীদদের রক্তের বিনিময়ে।

আজ এই জালিমরা যাদের বিচারের নামে হত্যা করছে নিঃসন্দেহে তাদের সাথে সমস্ত একতেলাফের পরেও বলা যায় তারা পৃথিবীতে বরকতপূর্ন জীবন যাপন করেছেন আর এবয়সে ইসলামী আন্দোলনের সর্বচ্চো সাফল্য শাহাদত লাভ করছেন। এটাই ইনসাফ। এটাই তাদের প্রাপ্য তাদের জন্য এর চেয়ে খুশির বিষয় আর কি হতে পারে? এই ফাঁসি, এই শাহাদত তাদের নেক জীবনের বদলায় তাদের রবের পক্ষ থেকে ক্ষমার নিদর্শন ও শ্রেষ্ঠ পুরস্কার। কেননা এই ভাইয়েরা খুব ভালো করে জানে, শাহাদতের স্বাদ এত বেশি যে মানুষ জান্নাতে গিয়ে এই স্বাদের লোভে পৃথিবীতে এসে শহীদ হতে চাবে।

হে আমার রব এই মজলুম ভাইদের শাহাদত কবুল কর এবং আমাদের হাসর শুহাদাদের সাথে করো।

বিষয়: বিবিধ

১৪০৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

280627
০২ নভেম্বর ২০১৪ রাত ০৮:৪৪
শেখের পোলা লিখেছেন : সহমত! আবু জেহেলকে জাহান্নামে যেতে ইয়াসীর সুমাইয়া রাঃ দের শহীদ হতে হয়েছিল৷
280699
০৩ নভেম্বর ২০১৪ রাত ০৪:৩৩
কাহাফ লিখেছেন :

ভিন্ন উপলব্ধিময় সুন্দর লেখনীর সাথে একমত পোষণ করে অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে.....। Thumbs Up Thumbs Up Thumbs Up
280751
০৩ নভেম্বর ২০১৪ সকাল ১১:০৩
কাউয়া লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File