বি,এন,পি is a পরিষ্কার cow

লিখেছেন লিখেছেন রাজাকারের বেয়াই ৩১ অক্টোবর, ২০১৪, ০৪:২৫:২১ বিকাল

বাংলাদেশের রাজনিতীতে সবচাইতে সুবিধাবাদী বল হচ্ছে বি,এন,পি। এরা সবসময় অন্যের মাথায় লবন রেখে বড়ই খেতে চায়। অন্যদলের বহূ কষ্টের বিনিময়ে অর্জিত অনুকুল পরিবেশকে কাজে লাগাতে এদের জুড়ি নেই। আমার কথাগুলোর প্রমাণ দিচ্ছিঃ

* প্রেসিডেন্ট মরহূম জিয়াউর রহমান বি,এন,পি নামের দলটি প্রতিষ্ঠা করার পর বেগম জিয়া এবং হাতে গোনা কয়েকজন নেতা-কর্মী ছাড়া বাকি সবাই সবসময় অন্যদের গড়ানো পরিবেশকে কাজে লাগিয়েছে। লীগ ও অন্যন্য দল সমুহের সাথে জোট করে এরশাদ কাগুকে হটানোর পিছনে বি,এন,পির চাইতে অন্য দলসমুহের ত্যাগ ছিল বেশী। কিন্তু ক্ষমতায় আসল বি,এন,পি।

* ২০০১ সালে লীগের ইসলাম বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে জামাত,ঐক্যজোট, মোর্চা(মুফতী আমিনী (রঃ) এর দল) ঐক্যবদ্ধভাবে সারা দেশে আন্দোলনের ঢাক দেয়। কিন্তু আবারো সেই ফসলের ষোল আনা পেল বি,এন,পি। ক্ষমতায় তারাই গেল।

* বর্তমান সরকারের সীমাহীন জুলুম-নির্যাতনের বিরুদ্ধে সেই ইসলামী দলগুলোকেই মাঠে দেখা যাচ্ছে। বি,এন,পির গরুগুলো এখনো গোয়াল ঘরেই ঘাস খেতে ব্যাস্ত। জনগনের আন্দোলনে যখন এই সরকারের পতন হবে তখন ও কিন্তু দেখা যাবে গোয়াল থেকে গরু গুলো বের হয়ে মসনদে গিয়ে উঠছে।

কিন্তু এভাবে তো দেশ চলবে না। আজ সময় হয়েছে বি,এন,পির আঁচল ছেড়ে দেয়ার। নিজেদের কষ্টের ফসল আমাদের নিজেদের ঘরে উঠুক। কোন গোয়াল ঘরে নয়। আসুন, আমরা এই সব গরুদের গোয়াল ঘরে তালা ঝুলিয়ে নিজেদের সর্বস্ব নিয়ে ময়দানে ঝাপিড়ে পড়ি।

বিষয়: বিবিধ

১০৬২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

280034
৩১ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:১৬
ডাহুকী লিখেছেন : সময় এসেছে ছোট ছোট মত পার্থক্য ভুলে ইসলামী দলগুলোর এক হওয়ার। লক্ষ্য থাকবে দ্বীন কায়েমের। লীগ বি এন পির কোান দরকার নাই। উভয়ের গুনগত কোন পার্থক্য আসলেই নাই।
280056
৩১ অক্টোবর ২০১৪ রাত ০৮:৩৫
মামুন লিখেছেন : আপনার লিখাটি পড়লাম। ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File