মানবতার স্বার্থেই নাস্তিকদের হত্যা করা দরকার

লিখেছেন লিখেছেন রাজাকারের বেয়াই ৩০ অক্টোবর, ২০১৪, ০৫:০৫:৩০ বিকাল

নাস্তিকরা নিজেদের ধর্মের ঘরে সবসময় "মানবতা" শব্দটি লিখে থাকে। ভাবখানা এমন যে, উনারা "মানবতার" ১৪ গোষ্ঠি সহ উদ্দার করে ফেলবেন। কিন্তু বাস্তবিক পক্ষে এই জারজ নাস্তিকরাই হচ্ছে মানবতার সবচাইতে বড় দুশমন। কারনগুলো বলছি,,

প্রথমত,, এরা বিকৃত রুচীর অধিকারী। এই পৃথিবীতে চটি লেখার আবিষ্কারক হচ্ছে এই নাস্তিকরা। বিশেষ করে জন্মদাতা মা, বাবা, আপন বোন এই রকম স্পর্শকাতর বিষয় নিয়ে এরা চটি প্রকাশ করে সামাজিক বিশৃংখলা সৃষ্টি করছে।

দ্বিতীয়ত,,, এরা বিকৃত মানসিকতার অধিকারী। আপন সৃষ্টিকর্তাকে চেনার হাজারো উপাদান থাকা সত্বে ও বিকৃত মানসিকতার কারনে এরা তা অস্বিকার করছে। যেই ধর্মের মাধ্যমে মানুষ কর্মের মধ্যে আনন্দ খুজে পায় সেই ধর্মকে এরা কুলষিত করার প্রচেষ্টা চালাচ্ছে।

তৃতীয়ত,,, এরা বিকৃত কর্মের উদ্ভাবক। নারী স্বাধিনতার কথা বলে এরা একদিকে যেমন নারীদের রাস্তায় নামিয়ে তাদের হয়রানী করছে অন্যদিকে পুরুষদের মধ্যে নানা সন্দেহ-সংশয় সৃষ্টি করে সামাজিক পরিবেশকে দিন দিন ঘোলাটে করছে।

চতুর্থত,,,এরা বিকৃত ধ্যান-ধারনার প্রচার করছে। "পাপের মধ্যেই পকৃত সুখ" এই ধ্যান-ধারনা লালন করার পাশাপাশি এরা তা প্রচার ও করে বেড়াচ্ছে, আর স্বভাবজাত বৈশিষ্টের কারনে জ্ঞানহীন মুরখ্যরা এদের দলভুক্ত হতে শুরু করছে।

শুধু সমাজ নয়, শুধু ইসলাম নয়, শুধু ধর্ম নয়, বরং বিশ্বমানবতা আজ এদের কারনে হুমকীর সম্মুখীন। মানবতার খাতিরেই এদের হত্যা করতে হবে।

বিষয়: বিবিধ

১০৮৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

279747
৩০ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:১৮
মামুন লিখেছেন : আপনার লিখাটি পড়লাম। ধন্যবাদ। Rose Rose
279776
৩০ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:৪৬
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : ওদের হত্যা করলেই কি সব সমস্যার সমাধান হয়ে যাবে ভাইজান? বরং তাদেরকে বুঝিয়ে আল্লাহর পথে আহ্বান করাই কি বাঞ্ছনীয় নয়?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File