পবিত্র শবে বরাত উপলক্ষ্যে Newsbd71 এ রচনা প্রতিযোগিতা; আপিনিও অংশগ্রহণ করুন

লিখেছেন লিখেছেন অনভিপ্রেত মিহির ০৯ মে, ২০১৬, ০৬:০৫:৩৭ সন্ধ্যা



পবিত্র শবে বরাত উপলক্ষ্যে সকল পাঠকদের জন্য এক আকর্ষণীয় রচনা প্রতিযোগিতার আয়োজন করেছে নিউজবিডি৭১। আপনি যদি লেখালেখির প্রতি আগ্রহী হন তলেই আপনার জন্যই এই সুখবর আপনিও অংশগ্রহণ করতে পারেন এই প্রতিযোগিতায়। তো আজই বসে পড়ুন কি বোর্ডের সামনে, কিংবা কাগজ কলম হাতে। সেরা লেখকদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও পর্যায়ক্রমে সেরা লেখাগুলো প্রকাশিত হবে নিউজবিডি৭১ এ।

প্রতিযোগিতার বিষয়বস্তুঃ

*শবে বরাতের ফযিলত

*রাসুলের (সাঃ) জীবনী

*ইসলামের বিপ্লবী চেতনা


উপরের ৩টি বিষয়ের মধ্যে পছন্দের যে কোন একটি বিষয় বাছাই করে লিখতে পারেন। নিউজবিডি৭১ গবেষণা মূলক লেখালেখিকে প্রাধান্য দেয়, সেক্ষেত্রে আপনার লেখাটিও হয়ে পারে বিশ্লেষণমূলক।

লেখার নিয়ম

প্রবন্ধ/রচনা সর্বোচ্চ ৫০০ শব্দের মধ্যে লিখতে হবে। অভ্র, বিজয় বা যেকোনো ইউনিকোড সাপোর্টেড কি বোর্ডে লেখা পাঠাতে হবে। এছাড়া হাতে লিখেও পাঠাতে পারেন নিউজবিডির ঠিকানায়। নির্দিষ্ট সময়ের পূর্বে আপনার প্রবন্ধ/রচনাটি পাঠিয়ে দিন নিউজবিডির অফিসের ঠিকানা, ই-মেইল বা নিউজবিডি৭১ এর অফিসিয়াল ফেইসবুক পেইজের ইন-বক্সে। লিখা পাঠানোর সময় অবশ্যই আপনার ঠিকানা লিখে পাঠাতে হবে।

লেখা পাঠানোর ঠিকানা

ই-মেইলঃ

ফেইসবুক পেইজঃ www.facebook.com/newsbd71com

ডাকঃ ৮৮, রশিদ কমপ্লেক্স (৫ম তলা), ইব্রাহিমপুর, কাফরুল – ঢাকা ১২০৬ বাংলাদেশ।

পুরস্কারঃ সেরা ৫ লেখক পাবেন নিউজবিডির৭১ পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার। পুরস্কার ঘোষণা করা হবে পবিত্র শবে বরাতের দিন। পুরস্কার প্রাপ্তদের ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে পুরস্কার পৌঁছে দেয়া হবে।

লেখা পাঠানোর শেষ সময় ২০শে মে শুক্রবার রাত ১২টা। উক্ত তারিখের পূর্বেই লেখা পাঠাতে হবে নিউজবিডি৭১ ঠিকানায়।

বিস্তারিত জানতে নিউজবিডি৭১'র বিজ্ঞপ্তি দেখুন।

বিষয়: বিবিধ

২২১৪ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

368511
০৯ মে ২০১৬ সন্ধ্যা ০৬:১৭
বার্তা কেন্দ্র লিখেছেন : শবে বরাতের কোন ফজীলত নেই..এটা কোথায় পাইছেন? আর কারে সন্তুষ্ট করার জন্য এই ধরনের প্রতিযোগিতা? বলুন ভাইজান।
368521
০৯ মে ২০১৬ সন্ধ্যা ০৭:৩৬
কুয়েত থেকে লিখেছেন : বরাতের রাত ১৪ই সাবান কখনো নয় এর কোন দলিলও নেই। সাবান মাস রবকত ময় রমজানের প্রস্তুতির জন্য এই মাসে সবে বরাত বলতে কোন রাত নেই। ভাই আমরাও এই গোমরাহির মধ্যে ছিলাম সহিহ হাদিস পাওয়ার পর আর গোমরাহির সধ্য থাকা যায়না। ধন্যবাদ আপনাকে
368529
০৯ মে ২০১৬ রাত ০৮:০২
শেখের পোলা লিখেছেন : শবে বরাত পালন বেদাত। সেই বেদাতকে প্রতিষ্ঠা করতেই বুঝি এ আয়োজন! পুরষ্কারের লোভ দেখিয়ে বেদাতের পক্ষে সাপোর্ট করার পক্ষপাতি নই। স্যরি।
368535
০৯ মে ২০১৬ রাত ০৮:১৭
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : ধন্যবাদ আপনাক, চেষ্টা করবো
368551
০৯ মে ২০১৬ রাত ০৯:৩৪
গেঁও বাংলাদেশী লিখেছেন : শবে বরাত আবার পবিত্র অইলো কবে!!!
বিদআতের প্রচার ও প্রসার করার জন্য জাহান্নামী হতে পারেন।
আল্লাহ আপনাকে সহীহ বুঝ দান করুক।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File